০৫ মার্চ, ২০২৪

Body Recovery: খাল থেকে উদ্ধার যুবকের রহস্য় মৃত্য়ুতে উঠে এলো চাঞ্চল্য়কর তথ্য়...
CN Webdesk      শেষ আপডেট: 2024-01-13 14:08:48   Share:   

তিন দিন নিখোঁজ থাকার পর উদ্ধার স্কুল ছাত্রের মৃতদেহ। শুক্রবার সকালে প্রগতি ময়দান থানার অন্তর্গত চৌবাগা খাল থেকে উদ্ধার ওই যুবকের মৃতদেহ। পিটিয়ে খুনের অভিযোগ পরিবারের। পুলিস সূত্রে খবর, মৃত যুবকের নাম বিশ্বজিৎ মন্ডল। বয়স ১৮ বছর। মুকুন্দপুর বোঝেরহাট এলাকার বাসিন্দা এই যুবক। 

পুলিস ও স্থানীয় সূত্রে জানা যায়, গত ১০ তারিখ মধ্যরাতে পিসির বাড়িতে বেড়াতে গিয়েছিলেন বিশ্বজিৎ। সেইদিন রাতেই শীতলা পুজোর মেলা দেখতে যান। সেখানে কয়েক জন যুবকের সঙ্গে বচসায় জড়ালে তাঁরা ওই যুবককে তুলে নিয়ে যান বলে অভিযোগ। এরপর থেকেই নিখোঁজ ছিল বিশ্বজিৎ। প্রগতি ময়দান থানায় লিখিত অভিযোগ করা হয়েছিল। তারপর শুক্রবার উদ্ধার হয় বিশ্বজিৎ-এর মৃতদেহ। এই ঘটনায় স্বাভাবিকভাবেই চাঞ্চল্য ছড়ায় গোটা এলাকায়। এরপরেই খবর দেওয়া হয় পুলিসকে। খবর পেয়ে ঘটনাস্থলে প্রগতি ময়দান থানার পুলিস গিয়ে মৃতদেহটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য় নিয়ে যায়। 

যদিও সূত্রের খবর অনুযায়ী ময়না তদন্তের প্রাথমিক রিপোর্টে উল্লেখ জলে ডুবে মৃত্যু হয়েছে বিশ্বজিৎ মণ্ডলের (১৮)। তবে এই রিপোর্ট মানতে নারাজ বিশ্বজিৎ-এর পরিবারের সদস্যরা। তাঁদের দাবি ময়নাতদন্তের রিপোর্ট বিকৃত করা হয়েছে। পুলিসি তদন্ত নিয়ে উঠেছে একাধিক প্রশ্ন।


Follow us on :