ব্রেকিং নিউজ
  নাটাপুকুরে আগ্নেয়াস্ত্র, বোমা ও বোমা বাধার সরঞ্জাম উদ্ধারের ঘটনায় গ্রেফতার আইএফএস নেতা     ফের উলুবেড়িয়ায় জাতীয় সড়কে যান নিয়ন্ত্রণ করতে গিয়ে মৃত্যু এক সিভিক ভলেন্টিয়ারের     ফের শ্রমিক মৃত্যু দুর্গাপুর ইস্পাত কারখানায়     তাপমাত্রার পারদ সামান্য নামল বঙ্গে  
Roddur-Roy-will-be-taken-to-court-today
Roddur Roy: রোদ্দুর রায়কে আনা হল কলকাতায়, আজ তোলা হবে আদালতে

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-06-09 09:12:55


মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় এবং অভিষেক বন্দ্যোপাধ্যায়ের সম্পর্কে কুরুচিকর মন্তব্যের জেরে মঙ্গলবার ইউটিউবার রোদ্দুর রায়কে গ্রেফতার করা হয় গোয়া থেকে। এরপর বুধবার তাঁকে কলকাতায় নিয়ে আসে পুলিস। আজ, বৃহস্পতিবার তাঁকে আদালতে তোলা হবে। একাধিক থানায় রোদ্দুর রায়ের বিরুদ্ধে মামলা রয়েছে। তবে হেয়ার স্ট্রিট থানায় দায়ের হওয়া মামলার ভিত্তিতে গোয়া থেকে গ্রেফতার করে লালবাজারের সাইবার সেল ও গুন্ডাদমন শাখা।

সূত্রের খবর,বুধবার লালবাজারের সেন্ট্রাল লকআপেই ছিলেন ইউটিউবার। মহিলাদের অসম্মান, অশান্তিতে উস্কানি, অপরাধমূলক ষড়যন্ত্রের একাধিক ধারায় মামলা হয়েছে রোদ্দুরের বিরুদ্ধে।

উল্লেখ্য, গত শনিবার নিজেকে তৃণমূলের মুখপাত্র হিসেবে পরিচয় দিয়ে চিৎপুর থানায় অভিযোগ দায়ের করেন ঋজু দত্ত। তিনি রোদ্দুরের বিরুদ্ধে কড়া শাস্তির দাবি জানিয়েছিলেন।

অভিযোগ ছিল, রোদ্দুর রায় নেটমাধ্যমে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ও তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক তথা ডায়মন্ড হারবারের সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে কুরুচিকর মন্তব্য করেছেন। এবং কুরুচিকর ভাষার প্রয়োগ করেছেন। পাশাপাশি আপত্তিকর ভাষায় আক্রমণ করেছেন কলকাতার মেয়র ফিরহাদ হাকিম, কলকাতার নগরপাল-সহ কলকাতা ও রাজ্য পুলিস প্রশাসনকেও।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন