২৯ মার্চ, ২০২৪

Dacoity: অ্যাপ বাইকের যাত্রী সেজে ছিনতাই, দমদমে ২৪ ঘন্টার মধ্যে ধৃত অভিযুক্ত
CN Webdesk      শেষ আপডেট: 2023-03-04 13:24:33   Share:   

অ্যাপ বাইকের যাত্রী সেজে ছিনতাইয়ের ঘটনা, পুলিসি তৎপরতায় গ্রেফতার দমদমের যুবক। জানা গিয়েছে, শুক্রবার ভোর রাতে দমদম থানার এক সাব-ইনস্পেক্টর খবর পান স্থানীয় এক কারখানার সামনে এক যুবক আহত অবস্থায় পড়ে রয়েছেন। এরপর তিনি ঘটনাস্থলে পৌঁছন এবং ওই যুবককে উদ্ধার করে আরজি কর মেডিকেল হাসপাতালে ভর্তি করেন। জানা গিয়েছে, আহত ওই যুবকের নাম সৌমেন ঘোষ, বয়স ২৩ বছর। তিনি পেশায় একজন অ্যাপ বাইক চালক। 

পুলিসকে সৌমেন জানান, 'শুক্রবার মধ্যরাতে এক প্লাস্টিক কারখানার সামনে থেকে এক যাত্রীকে তোলেন তিনি এবং পূর্ব কমলাপুরের এক কারখানার সামনে নামান তাঁকে। টাকা নেওয়ার সময় হঠাৎই ওই যাত্রী তাঁকে ধাক্কা মারলে তিনি বাইক থেকে পড়ে যান। এরপর তাঁর বাইক ও মোবাইল নিয়ে চম্পট দেয় অভিযুক্ত যাত্রী।'

এরপরেই নির্দিষ্ট অভিযোগের ভিত্তিতে মামলা দায়ের করে তদন্তে নামে পুলিস। পুলিস, ওই অ্যাপ নির্ভর সংস্থার মাধ্যমে বাইক বুক করা অভিযুক্তর আসল ফোন নম্বর-নাম সংগ্রহ করে। সেই সূত্র ধরে টাওয়ার লোকেশনের মাধ্যমে শেষমেষ দমদম সাপুইপাড়া থেকে অভিযুক্ত তুষার চৌধুরীকে গ্রেফতার করে পুলিস। তার থেকে উদ্ধার হয়েছে ছিনতাই করা বাইক। ২৪ ঘন্টার মধ্যেই পুলিস গোটা ঘটনার সঙ্গে জড়িতকে গ্রেফতার করতে সক্ষম। শনিবার অভিযুক্তকে ১০ দিনের পুলিসি হেফাজতের আবেদন জানিয়ে ব্যারাকপুর আদালতে তোলা হয়েছে।


Follow us on :