১৯ এপ্রিল, ২০২৪

Robbery: দিনদুপুরে ডানকুনিতে সোনার দোকানে ডাকাতির ঘটনায় চাঞ্চল্য
CN Webdesk      শেষ আপডেট: 2022-09-16 10:08:45   Share:   

দিনের বেলায় ডানকুনিতে (Dankuni) সোনার দোকানে (Jewellery Shop) ডাকাতির ঘটনায় চাঞ্চল্য ছড়াল। বৃহস্পতিবার একটি সোনার দোকানে বেশ কয়েকজন দুষ্কৃতী আগ্নেয়াস্ত্র দেখিয়ে গয়না সহ নগদ টাকা নিয়ে চম্পট দেয়। দোকানের সিসিটিভি ফুটেজ (CCTV Footage) দেখে জানা গিয়েছে, দুষ্কৃতীদের মধ্যে দু’জন ক্রেতা সেজে আগেই দোকানে উপস্থিত ছিল। পরে আরও কয়েকজন আগ্নেয়াস্ত্র নিয়ে দোকানে ঢুকতেই তারাও ব্যাগ থেকে বন্দুক বের করে। এরপর দোকানের নিরাপত্তারক্ষী সহ সকলকে একটা ঘরে আটকে রেখে সব লুঠপাট করে পালিয়ে যায়।

পাঁচজন দুষ্কৃতী আগ্নেয়াস্ত্র নিয়ে পৌনে তিনটে নাগাদ সেনকো গোল্ডের দোকানে ঢুকে পড়ে। সেসময় দোকানে ক্রেতারাও ছিলেন। নিরাপত্তারক্ষীর মাথায় বন্দুক ঠেকিয়ে ভিতরে নিয়ে যায়। দোকানের কর্মচারী ও ক্রেতাদের আগ্নেয়াস্ত্র দিয়ে ভয় দেখিয়ে আটকে রাখা হয়। ব্যাগে ভরে গয়না ও নগদ টাকা নিয়ে বাইকে করে চম্পট দেয় দুষ্কৃতীরা।

খবর দেওয়া হয় ডানকুনি থানায় (Dankuni Police Station)। পুলিস ঘটনাস্থলে হাজির হয়। সিসিটিভি (CCTV) ফুটেজ খতিয়ে দেখে তদন্ত শুরু করে। উল্লেখ্য, দুষ্কৃতীদের ধরতে নাকা চেকিং শুরু হয়েছিল চন্ডীতলা উত্তরপাড়া সহ দূর্গাপুর রোড দিল্লী রোড ও জিটি রোডে।


Follow us on :