ব্রেকিং নিউজ
Returned-the-car-this-time-it-was-locked-in-Parthas-room-in-the-assembly
Assembly Partha: গাড়ি ফিরিয়ে দিয়েছেন, এবার বিধানসভায় পার্থর ঘরে পড়ল তালা

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-08-02 15:44:55


না, এখন তিনি কোনও নেতা নন। নেই তাঁর মন্ত্রিত্বও। পরিবর্তিত পরিস্থিতি তাঁর যাবতীয় পদের আগে জুড়ে দিয়েছে 'প্রাক্তন' শব্দবন্ধটি৷ শীতাতপ নিয়ন্ত্রিত কামরা ছেড়ে ঠাঁই হয়েছে ইডির অস্থায়ী লকআপে যাঁর, তিনি পার্থ চট্টোপাধ্যায়৷ তাই মঙ্গলবার বন্ধ করে দেওয়া হল বিধানসভায় পরিষদীয় মন্ত্রী হিসেবে পার্থ চট্টোপাধ্যায়ের ঘর। বিধানসভার স্পিকার বিমান বন্দ্যোপাধ্যায় বলেন, সুরক্ষিত রাখা হয়েছে পার্থ চট্টোপাধ্যায়ের ঘর। তদন্ত শেষ না হওয়া পর্যন্ত বন্ধ থাকবে ঘর। 

ওই ঘরে কাউকে প্রবেশের অনুমোদন দেওয়া হয়নি। অনুমোদন দেওয়া হবে কিনা, পরে চিন্তাভাবনা হবে বলে এদিন জানান স্পিকার।

প্রসঙ্গত, ২০০১ সাল থেকে বেহালা পশ্চিম বিধানসভা কেন্দ্রের টানা পাঁচবারের বিধায়ক৷ বাম আমলে তিনিই ছিলেন বিরোধী দলনেতা৷ ফলে ২০০১ থেকে চলতি বছরের ২২ জুলাইয়ের আগে পর্যন্ত টানা বিধানসভায় আনাগোনা ছিল তাঁর৷ মুখ্যমন্ত্রীর পাশের ঘরেই বসতেন তিনি৷ সেই ঘর এখন তালাবন্দি৷ নেমপ্লেটও উধাও৷ তবে বন্ধ ঘরের চৌকাঠে উঁকি দিচ্ছেন অনেকেই। যে গাড়িতে চড়ে বিধানসভায় যাতায়াত করতেন, তা ইতিমধ্যেই ফিরে এসেছে বিধানসভার গ্যারাজে৷ 

এর আগে জোকার ইএসআই হাসপাতালে ঢোকার সময় দাবি করেছিলেন, তিনি ষড়যন্ত্রের শিকার। এই ষড়যন্ত্রে আরও কারা রয়েছেন, তাঁদের মাথায় কে? এইসব প্রশ্নের উত্তর খুঁজছে ইডি আধিকারিকরা।







All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন