ব্রেকিং নিউজ
  কান্দিতে ট্রাক্টরের ধাক্কায় আহত দুই মোটরবাইক আরোহী, চাঞ্চল্য     নরেন্দ্রপুরে মাঝরাতে বোমাবাজির ঘটনা, উদ্ধার ৩টি তাজা বোমা     দুবরাজপুরে আগ্নেয়াস্ত্র সহ গ্রেফতার ১, তদন্তে পুলিস  
Railway-safety-commissioner-visits-Joka-to-Taratala-metro-route-to-oversee-the-safety-protocol
Metro: জোকা-তারাতলা রুটের সেফটি পরিদর্শন কমিশনারের, কবে চলবে মেট্রো জানুন

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-11-11 11:03:14


চলতি বছরেই জোকা-তারাতলা মেট্রো (Joka-Taratala Metro)? এই সম্ভাবনা উসকে দিয়ে বৃহস্পতিবার এই রুটের নিরাপত্তা সংক্রান্ত প্রোটোকল খতিয়ে দেখলেন রেলওয়ে সেফটি কমিশনার (Railway safety Commissioner)। উত্তর-পূর্ব সীমান্ত রেলের সেফটি কমিশনার মহম্মদ লতিফ খান কন্ট্রোল রুম থেকে মেট্রোর লাইন এবং অগ্নি নির্বাপক ব্যবস্থা, খতিয়ে দেখেন তিনি। ট্রলি চেপে ঘুরে দেখেন এই রুটের ছয়টি স্টেশন (Metro Station)। জানা গিয়েছে, জোকা-তারাতলা পর্যন্ত এই রুটে জোকা, ঠাকুরপুকুর, সখেরবাজার, বেহালা চৌরাস্তা, বেহালা বাজার এবং তারাতলা।

প্রতি স্টেশনে গিয়ে তিনি সরেজমিনে খতিয়ে দেখেন যাত্রী নিরাপত্তা ব্যবস্থা। সব কিছু ঠিক থাকলে পর্যবেক্ষণের পর শীঘ্র চালু হতে পারে জোকা-তারাতলা মেট্রো। চলতি বছর দুর্গাপুজোর আগে এই রুটে মেট্রোর ট্রায়াল রান সফল হয়েছে। এবার নিরাপত্তা সংক্রান্ত সবুজ সংকেত আসলেই নভেম্বরের শেষ সপ্তাহে বা ডিসেম্বরের প্রথমে বহু প্রতীক্ষিত এই রুটে মেট্রো চলার সম্ভাবনা।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন