ব্রেকিং নিউজ
Rabindra-Jayanti-in-poetry-recitation-song-also-on-the-stage-of-protest-of-job-seekers
SSC: চাকরিপ্রার্থীদের অবস্থান-মঞ্চেও কবিতা-আবৃত্তি-গানে রবীন্দ্রস্মরণ

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-05-09 19:58:15


পশ্চিমবঙ্গ স্কুল সার্ভিস কমিশনের (West Bengal School Service Commission) বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ। আর সেই অভিযোগকে সামনে রেখেই নবম থেকে দ্বাদশ স্তরের যোগ্য অথচ বঞ্চিত মেধাতালিকাভুক্ত শিক্ষক-শিক্ষিকা পদপ্রার্থীরা ধরনা (Dharna) মঞ্চে অবস্থান-বিক্ষোভ চালিয়ে যাচ্ছেন। ধরনাস্থল ধর্মতলার (Dharmatala) মেয়ো রোডে গান্ধিমূর্তির পাদদেশ। আজ রবীন্দ্রজয়ন্তী (Rabindra Jayanti) উপলক্ষে এই অবস্থান-বিক্ষোভ মঞ্চেই কবিতা-আবৃতি-গানের মধ্য দিয়ে একটি ছোট্ট অনুষ্ঠানের আয়োজন করেছিলেন বিক্ষোভকারীরা (protesters)।

তবে এদিন ধরনা মঞ্চ থেকে বিক্ষোভকারী চাকরিপ্রার্থীরা বলেন, যতদিন না তাঁদের নাম প্যানেলে উঠছে, ততদিন তাঁরা এই অবস্থান-বিক্ষোভ চালিয়ে যাবেন। পাশপাশি এসএসসি (SSC Recruitment) চাকরিপ্রার্থীরা মুখ্যমন্ত্রীকে সম্মান জানিয়ে বলেন, চাকরির বিষয়ে পদক্ষেপ করেছেন, তাতে তাঁরা খুশি। কিন্তু এর আগেও বহুবার চাকরি নিয়ে নানা প্রতিশ্রুতি দিয়েছিলেন। তাই এবারে যতক্ষণ না নাম আসছে, চাকরি নিশ্চিত হচ্ছে, ততদিন বিক্ষোভ চালিয়ে যাবেন।

এই ধরনামঞ্চেই নেতাজি (Netaji Subhash Chandra Basu) জয়ন্তী থেকে গান্ধিজি (Mahatma Gandhi), স্বামীজি (Swami Vivekananda) প্রমুখ মনীষীর জন্ম ও মৃত্যুবার্ষিকী পালন করেছেন তাঁরা। এবারেও তাঁর ব্যতিক্রম হয়নি।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন