ব্রেকিং নিউজ
   বাজা কদমতলা ঘাটে উদ্ধার অজ্ঞাত পরিচয়ের দেহ     মাল নদীতে হড়পা বানে ভেসে গেল বহু মানুষ, এখনও পর্যন্ত মৃত ৮  
Poor-condition-of-Budge-Budge-Trunk-Road-CPIM-workers-supporters-protest
Budge Budge: বজবজ ট্রাঙ্ক রোডের কঙ্কালসার চেহারা, প্রতিবাদে সিপিআইএম কর্মী-সমর্থকরা

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-09-18 12:24:10


বজবজ ট্রাঙ্ক রোড (Budge Budge Trunk Road) দ্রুত সংস্কারের দাবিতে রবিবার মহেশতলার (Maheshtala) বাটা মোড়ে সিপিআইএমের (CPIM) একটি প্রতিবাদ কর্মসূচি অনুষ্ঠিত হয়। এদিন ঘোষিত কর্মসূচি অনুযায়ী সিপিআইএম কর্মীরা বাটা মোড়ে জমায়েত হতে শুরু করে। কিন্তু এরপরই ডায়মন্ড হারবার থানার অতিরিক্ত পুলিস সুপার অর্ক বন্দ্যোপাধ্যায় সহ ডিএসপি ইন্ডাস্ট্রিয়াল নিরূপম ঘোষ নেতৃত্বে বিশাল পুলিসবাহিনী (police) ও র্যাফ নামানো হয়। ঘটনাস্থল থেকে বেশ কয়েকজন সিপিআইএম কর্মীদের আটক করে নিয়ে যাওয়া হয় মহেশতলা থানায়।

তবে এখানেই শেষ নয়, ঘটনার প্রতিবাদে মহেশতলা থানার সামনে থেকে বেশ কয়েকজন সিপিআইএম কর্মীরা জমায়েত হতে থাকলে তাঁদেরকেও আটক করে থানায় নিয়ে যাওয়া হয়। প্রায় ১০০ জন সিপিআইএম কর্মীদের এদিন আটক করা হয়। এরপরই সিপিআইএমের জেলা কমিটির সম্পাদক শমিক লাহিড়ীর নেতৃত্বে মহেশতলা থানার সামনে বজবজ ট্রাঙ্ক রোড অবরোধ করে বিক্ষোভ দেখাতে থাকেন কর্মীরা। ঘটনায় প্রায় আধ ঘণ্টা বজবজ ট্রাঙ্ক রোড অবরোধ থাকে।

এরপরই বেলা গড়াতেই সিপিআইএমের যে সমস্ত কর্মীদের আটক করা হয়েছিল, তাঁদেরকে ছেড়ে দেওয়া হয়। সিপিআইএমের জেলা কমিটির সম্পাদক শমিক লাহিড়ী জানান, ৪ দিনের মধ্যে রাস্তা সারাই করে দেওয়া হবে, এমনই প্রতিশ্রুতি দেওয়া হয়েছে পুলিসের পক্ষ থেকে। যদি তা না হয় তাহলে আবার চারদিন পরে তাঁরা বিক্ষোভ কর্মসূচি করবেন।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন