ব্রেকিং নিউজ
Police-prevented-from-making-home-in-Pornshree-treated-rudely-tried-to-take-her-husband
Land: পর্ণশ্রীতে বাড়ি করতে বাধা পুলিসের, মহিলার সঙ্গে অভব্য আচরণ, স্বামীকে তুলে নিয়ে যাওয়ার চেষ্টা

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-04-22 11:51:26


নিজের জমিতেই হচ্ছে বাড়ি। কিন্তু তাতেও বাধা দিচ্ছে পুলিস। অভিযোগ, পুলিসের অসভ্য আচরণ ও কুকথা শুনতে হচ্ছে বাড়ির মহিলাকে। ঘটনায় উত্তেজনা ছড়িয়ে পড়ে বেহালার (behala) পর্ণশ্রী থানার (parnashree police station) পর্ণশ্রী এয়ারপোর্ট এলাকায়। স্থানীয় এক মহিলা অভিযোগ করেন, তিনি নিজের জমিতে প্ল্যান করে ব্যাঙ্ক থেকে লোন (loan) নিয়ে নতুন বাড়ি করার প্রস্তুতি নেন। তারপর থেকেই স্থানীয় পর্ণশ্রী থানা থেকে বারবার তাঁদের ফোন করে বলা হচ্ছে, তাঁরা বাড়ির কাজ করতে পারবেন না। কারণ তাঁরা বেআইনিভাবে নির্মাণ করছেন এবং তাঁদের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের হয়েছে। এরপর তিনি থানায় খোঁজ নিয়ে জানার চেষ্টা করেন, কে অভিযোগ করেছেন। কিন্তু মহিলার অভিযোগ, পুলিস কোনওরকমভাবে অভিযোগকারীর নাম বলেনি।

পরবর্তীকালে সেই মহিলা বাড়ি তৈরির সমস্ত প্ল্যান নিয়ে স্থানীয় কাউন্সিলর রত্না চট্টোপাধ্যায়কে ( Ratna Chatterjee) দেখান এবং তিনি বলেন, তাঁদের প্ল্যান ঠিক আছে, তাঁরা বাড়ি তৈরি করতে পারবেন। কিন্তু মহিলার অভিযোগ, স্থানীয় পর্ণশ্রী থানার একজন পুলিসকর্মী রাত দশটার পর অসভ্য আচরণ করে তাঁকে গালাগালি করে এবং গতকাল রাতে তাঁর স্বামীকে জোর করে বাড়ি থেকে তুলে নিয়ে যাওয়ার চেষ্টা করেছে। তারপর স্থানীয় মানুষজন পুলিসকে ঘিরে বিক্ষোভ দেখায়।

মহিলার বক্তব্য, "যদি আমি বেআইনিভাবে বাড়ি করি, তাহলে আমি লোন পেলাম কী করে? পাশাপাশি আমি স্থানীয় কাউন্সিলর রত্না চট্টোপাধ্যায়কে আমার প্ল্যান সমস্ত দেখিয়েছি, তিনি কাজ করতে বলেছেন। তা সত্ত্বেও পর্ণশ্রী থানা কাজ করতে দিচ্ছে না কেন? পুলিসের ভূমিকা নিয়েও প্রশ্নচিহ্ন দেখা দিয়েছে।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন