ব্রেকিং নিউজ
Partha-wanted-to-gift-two-foreign-cars-to-Arpita
Partha Car: অর্পিতাকে দুটি বিদেশি গাড়ি গিফট করতে চেয়েছিলেন পার্থ?

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-08-02 14:12:35


অর্পিতা মুখোপাধ্যায়কে (Arpita Mukhopadhyay) দুটি বিদেশি গাড়ি (Foreign Car) গিফট (Gift) করতে চেয়েছিলেন পার্থ চট্টোপাধ্যায়। গাড়িগুলি বুকিং করা আছে, এমনটাই বিভিন্ন সূত্রে জানা যাচ্ছে। এই সপ্তাহের মধ্যেই নাকি গাড়িগুলি আসার কথা। পাশাপাশি এমনটাও জানা যাচ্ছে, এই টাকা এসেছে পার্থ চট্টোপাধ্যায়ের (Partha Chattopadhyay) ব্যাঙ্ক আ্যাকাউন্ট (Bank Account) থেকে। বিভিন্ন সূত্র মারফত এই খবর পেয়ে ইডি ইতিমধ্যেই বিষয়টি নিয়ে তদন্তে নেমেছে বলে ওই কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা সূত্রে জানা গিয়েছে।

অন্যদিকে, শুধু কালো ডায়েরি নয়, অর্পিতার বাড়ি থেকে মিলেছে মোট তিনটি ডায়েরি। তার মধ্যে ২ টি পকেট ডায়েরি এবং বাকিটা হল ওই কালো ডায়েরি। ইডি সূত্রে খবর, তিনটি ডায়েরিতেই মিলেছে টাকা লেনদেন সংক্রান্ত হিসেব। তবে এই তিনটি ডায়েরিতে কার হাতের লেখা রয়েছে, তা জানার চেষ্টা করছে ইডি। প্রয়োজনে এবার হ্যান্ডরাইটিং এক্সপার্টের সাহায্য নেবেন ইডি আধিকারিকরা।

কালো রঙের ডায়েরির উপর পশ্চিমবঙ্গ শিক্ষা সংসদের নাম লেখা ছিল বলে এর আগেই ইডি সূত্রে জানা গিয়েছিল। তিনটি ডায়েরিতে বাহকদের নাম এবং নম্বর রয়েছে। পার্থ-অর্পিতা, নাকি আরও অনেক লোক ওই ডায়েরি ব্যবহার করত, সেটাই খতিয়ে দেখছে ইডি। অর্থাৎ যাঁরা টাকা নিয়েছেন বা যাঁরা টাকা দিয়েছেন, তাঁদের কি কোনও রকমের হস্তাক্ষর ছিল? যদি থেকে থাকে, তাহলে কিন্তু তাঁদের চিহ্নিত করা সুবিধা হবে বলে মনে করছে ইডি।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন