ব্রেকিং নিউজ
Partha-Arpita-in-court-again-today-lawyer-is-asking-for-questioning-at-home
Partha court: আজ ফের আদালতে পার্থ-অর্পিতা, বাড়িতেই জিজ্ঞাসাবাদ চাইছেন আইনজীবী

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-08-03 13:29:44


সিজিও কমপ্লেক্স থেকে আজ ফের জোকা ইএসআইতে আনা হয় পার্থ-অর্পিতাকে। ইডির বিশেষ আদালতে ফের রাজ্যের প্রাক্তন মন্ত্রী পার্থ চট্টোপাধ্যায় এবং অর্পিতা মুখোপাধ্যায়। সূত্রের খবর, পার্থ চট্টোপাধ্যায় এবং অর্পিতা মুখোপাধ্যায়কে ফের হেফাজতে নেওয়ার আবেদন জানাবে ইডি। এখনও পর্যন্ত জেরায় সহযোগিতা করেননি পার্থ। তাই তাঁকে আরও জেরার প্রয়োজন বলে সূত্রের খবর। পার্থ জানিয়েছিলেন সময় আসলে সব জানাবেন, তাই তাঁকে হেফাজতে নিয়ে আরও জেরা করতে হবে বলে মনে করছেন ইডি আধিকারিকরা। মঙ্গলবারও বিভিন্ন জায়গায় তল্লাশি চালিয়ে বেশ কিছু নথি পাওয়া গিয়েছে। সেগুলোর বিষয়ে জানতে জেরা করতে হবে।

আরও প্রভাবশালী যোগ পাওয়া গেছে। তা অনুসন্ধান করতে তাঁদের ফের হেফাজতে নিতে চাইছেন ইডি আধিকারিকরা। গ্রেফতার হওয়ার পরেই পার্থ চট্টোপাধ্যায়কে প্রথম দুদিন এবং অর্পিতাকে এক দিন হেফাজতে পাওয়া গেলেও, তাদের চিকিৎসার কারণে কোনও জেরা করা যায়নি। ফলে হেফাজতে পেলেও প্রথম দুদিন কোনও কাজে আসেনি। তাই সেই দুদিন ফের হেফাজতের আওতায় আনা হোক। আদালতে আজ ইডি এমনই আবেদন জানাবে বলে ইডি সূত্রে খবর।

পার্থ চট্টোপাধ্যায়ের আইনজীবী সূত্রে জানা গেছে, কিছু সম্ভাব্য আবেদন রাখা হবে আদালতে। যে কোনও শর্তে জামিনের আবেদন জানানো হবে। কারণ, শারীরিকভাবে পার্থ চট্টোপাধ্যায় অসুস্থ। শরীরে একাধিক সমস্যা রয়েছে। এই বিষয়ে এত ধকল শরীর নিতে পারে না। ১০ দিনে প্রায় ৬০ ঘণ্টা ইডি আধিকারিকদের জেরার মুখে পড়েছেন তিনি। এখন আর তিনি প্রভাবশালী নন। রাজ্যের মন্ত্রী নন, দলের কোনও পদে নেই। ফলে প্রভাব খাটানোর কোনও প্রশ্ন ওঠে না বলে আইনজীবী সূত্রে খবর। আইনজীবী মারফত জানা গেছে, প্রয়োজনে সপ্তাহে একদিন হাজিরা দিতে রাজি তিনি। বাড়ির বাইরেও যাবেন না। শরীরের কথা ভেবে তাঁকে বাড়ির পরিবেশে রাখা হোক। পাশাপাশি তদন্তের জন্য ইডি ডাকলেই সহযোগিতা করবেন রাজ্যের প্রাক্তন মন্ত্রী।

অন্যদিকে ব্যাঙ্কশাল আদালতে কড়া নিরাপত্তার নজরদারি। নগরদায়রা আদালতে আজ অন্য কোনও আসামী আসবে না। নেই অন্য কোনও মামলা। শুধুমাত্র পার্থ চট্টোপাধ্যায়ের-অর্পিতা মুখোপাধ্যায়ের মামলা এবং কুণাল ঘোষের একটি মামলা শোনা হবে বলে জানা গেছে। পার্থ চট্টোপাধ্যায় এবং অর্পিতা মুখোপাধ্যায়কে রাখা হবে যে লকআপে, সেই লকআপ গত দুদিন ধরে ফিনাইল অ্যাসিড দিয়ে পরিষ্কার করা হয়েছে। রুম স্প্রে দেওয়া হয়েছে। শৌচালয় পরিষ্কার করা হয়েছে। সকাল থেকেই ব্যস্ততা তুঙ্গে আদালতে।







All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন