ব্রেকিং নিউজ
Nagerbazar-police-station-summoned-friend-Anubhav-on-the-death-of-model-Bidisha
Bidisha: মডেল বিদিশার মৃত্যুতে বন্ধু অনুভবকে তলব করল নাগেরবাজার থানা

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-05-27 12:22:23


উঠতি মডেল বিদিশা দে মজুমদারের মৃত্যু (death) ঘিরে রহস্য দানা বাঁধছে। নাম উঠে এসেছে তাঁর বন্ধু (friend) অনুভব বেরার। শুক্রবার তাকে তলব করেছে নাগেরবাজার থানা। তবে তদন্তে সব রকমের সহযোগিতার আশ্বাস দিয়েছে অনুভব। বারাকপুর কমিশনারেটের উচ্চপদস্থ অধিকারিকরা জিজ্ঞাসাবাদে উপস্থিত থাকবেন বলে পুলিস সূত্রে খবর।

অনুভব জানিয়েছে, সে এবং বিদিশা বন্ধু ছিল। বহুবার বিদিশা তাকে প্রেম নিবেদন করলেও সে সম্পর্কে জড়াতে চায়নি। কিন্তু বন্ধু হয়ে বিদিশার খোঁজ নিত অনুভব। বন্ধু হয়েই তার পাশে থাকতে চেয়েছিল বলে দাবি অনুভবের। তবে অনুভব জানিয়েছে, বিদিশা পেশাগত কারণে ডিপ্রেশনে ছিল। বিদিশার সঙ্গে তার প্রথম দেখা হয় ঝাড়গ্রামে। চলতি বছর ফ্রেব্রুয়ারিতে ফেসবুকে(facebook) পরিচয় হয় দুজনের। অনুভব জানিয়েছেন, বিভিন্ন অডিশনে (audition) সাফল্য পায়নি বলে মানসিকভাবে ভেঙে পড়েছিল বিদিশা। এর আগেও দুবার আত্মহত্যা করার চেষ্টা করে। দিন কয়েক আগে পল্লবীর মৃত্যুতে আরও ভেঙে পড়েছিল বিদিশা বলে জানায় অনুভব।

বিদিশার মৃত্যুতে ভেঙে পড়েছে অনুভবও। তবে খুন নয়, আত্মঘাতী হয়েছে বলে দাবি তার। তবে পুলিস অস্বাভাবিক মৃত্যুর মামলা রুজু করেছে। তদন্তে সহযোগিতা করার জন্য শুক্রবার নাগেরবাজার যেতে পারে সে বলে সূত্রের খবর।

উল্লেখ্য, মডেল অভিনেত্রী বিদিশা দে মজুমদারের ময়নাতদন্তের রিপোর্ট অনুযায়ী জানা গিয়েছে, তিনি আত্মঘাতী হয়েছেন। কিন্তু পেশাগত কারণ না প্রেমে প্রত্যাখাত হয়ে এই সিদ্ধান্ত নিলেন তিনি, তার তদন্তে পুলিস।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন