ব্রেকিং নিউজ
  পুজোর আগেই ফের দুইবঙ্গে বৃষ্টির পূর্বাভাস     নন্দীগ্রামে একটি বাড়ি থেকে উদ্ধার লক্ষাধিক টাকা, চাঞ্চল্য     শিলিগুড়ি মহাকুমার ফুলবাড়ী ঘোষপুকুর বাইপাস রাস্তায় টেলার ও ট্রাকের সংঘর্ষে ভয়াবহ দুর্ঘটনা, আশঙ্কাজনক অবস্থায় ৩     ক্যানিং-এ বাইক দুর্ঘটনায় মৃত্যু এক বৃদ্ধের, আটক বাইক চালক  
Mountain-of-money-recovered-from-businessmans-house-crores-of-rupees-under-the-bed
Garden Reach: ব্যবসায়ীর বাড়ি থেকে উদ্ধার টাকার পাহাড়, খাটের নিচে কোটি কোটি টাকা

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-09-10 17:13:16


ফের শহর কলকাতায় (Kolkata) ইডির হানা। শনিবার শহরের মোট ৬ টি জায়গায় হানা দেয় এনফোর্সমেন্ট ডিরেক্টরেট (Enforcement Directorate)। এরপরই উদ্ধার হয় এক ব্যবসায়ীর বাড়ি থেকে সাত কোটি টাকারও বেশি। ঘটনায় মূল অভিযুক্ত নাসের খানের ছেলে আমির খান। গার্ডেনরিচের (Garden Reach) বাসিন্দা এই নাসের খান। তিনি পরিবহণ ব্যবসার সঙ্গে যুক্ত এমনটাই জানা গিয়েছে। ৮ টি মেশিনে চলছে টাকা গোনার কাজ।

ইডি সূত্রে খবর, ২০২১ সালে ফেব্রুয়ারি মাসে পার্ক স্ট্রিট থানায় একটি অভিযোগ দায়ের হয় আমির খান নামের এক ব্যক্তির বিরুদ্ধে। সেই সূত্র ধরেই এদিনের এই হানা বলে খবর। অভিযোগ, একটি অনলাইন গেমিং অ্যাপ লঞ্চ করা হয়। সেই অ্যাপে বিভিন্ন প্রতিযোগিতা মূলক খেলা রয়েছে। অল্প কিছু টাকা ইনভেস্ট করে সেই গেম খেললে প্রচুর টাকা জিততে পারা যাবে। পাশাপাশি সেখান থেকে প্রচুর রিওয়ার্ড পাওয়া যাবে এমনই প্রলোভন দেখানো হয়েছল। প্রচুর মানুষ সেই গেমে টাকা ইনভেস্টও করেছিল। এমনকি ওই গেম থেকে টাকা পেয়েও ছিলেন অনেকেই।

কিন্তু হঠাৎ করে একদিন সেই গেমিং অ্যাপ বন্ধ হয়ে যায়। যারা যারা এই মোবাইল গেমিং অ্যাপের মধ্যে টাকা ইনভেস্ট করেছিলেন তাঁরা তাঁদের টাকা আর পাননি। এছাড়াও বিভিন্ন ব্যাঙ্ক কোম্পানিরা পার্ক স্ট্রিট থানায় ফেব্রুয়ারি মাসে ২০২১ সালে অভিযোগ করে। মোট পাঁচটি থানায় অভিযোগের ভিত্তিতে তদন্তে নামে কলকাতা পুলিস (police)।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন