ব্রেকিং নিউজ
More-than-half-of-the-Trinamool-councilors-walked-out-of-the-board-meeting-in-South-Dumdum
South Dumdum: বোর্ড মিটিং থেকে বেরিয়ে গেলেন অর্ধেকের বেশি তৃণমূল কাউন্সিলর

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-06-30 17:55:08


দক্ষিণ দমদম পুরসভার বোর্ড মিটিংয়ে অসন্তোষ। পুরপ্রধান ও উপপুরপ্রধান পক্ষপাতিত্ব মূলক আচরণ করছেন। এই অভিযোগে বৈঠকের শুরুতে নিজেদের বক্তব্য জানিয়ে একসঙ্গে ১৭ জন কাউন্সিলর বৈঠক ছেড়ে বেরিয়ে আসেন। আর এতেই ফের প্রকাশ্যে এল শাসকদলের গোষ্ঠীদ্বন্দ্ব।

৩৫ আসন বিশিষ্ট দক্ষিণ দমদম পুরসভায় গত পুর নির্বাচন ও সম্প্রতি উপ নির্বাচন মিলিয়ে ৩৩ টি আসন জয়লাভ করে শাসকদল তৃণমূল। দুটি আসন যায় নির্দলের ঝুলিতে। এরপর থেকেই পুরসভার অন্তর্গত তিনটি বিধানসভার কোন্ বিধানসভার কাউন্সিলর কী পদ পাবে, তা নিয়ে বিস্তর জলঘোলা হয়। শেষমেশ রাজারহাট গোপালপুর বিধানসভা থেকে পুরপ্রধান ও একজন কাউন্সিলরকে পুরপারিষদ করা হয়। বিধানননগর বিধানসভা থেকে উপপুরপ্রধান ও একজনকে পুরপারিষদ করা হয়। দমদম বিধানসভা থেকে তিনজনকে পুর পারিষদ করা হয়। এরপর থেকেই পক্ষপাতিত্বমূলক আচরণ করা হচ্ছে বলে অভিযোগ করেন দমদম বিধানসভার ১৭ জন কাউন্সিলর। 

তাঁদের আরও অভিযোগ, অন্য দুই বিধানসভার ক্ষেত্রে পুরপ্রধান ও উপপুরপ্রধান অর্থ বরাদ্দ করলেও দমদম বিধানসভার ক্ষেত্রে সম পরিমাণ অর্থ বরাদ্দ করছে না। এর ফলে স্থানীয়স্তরে তাঁরা মানুষের ক্ষোভের মুখে পড়ছেন। এদিন বোর্ড মিটিংয়ে এই কথা জানিয়ে ১৭ জন কাউন্সিলর ওয়াকআউট করে বেরিয়ে আসেন।

যদিও এবিষয় নিয়ে পুরপ্রধান কস্তুরী চৌধুরী কোনও মন্তব্য করেননি। 






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন