ব্রেকিং নিউজ
Money-was-kept-in-the-flat-without-my-knowledge-again-explosive-Arpita
Arpita: আমার অজান্তেই ফ্ল্যাটে টাকা রাখা হয়েছিল, ফের বিস্ফোরক অর্পিতা

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-08-02 12:29:27


"আমার অনুপস্থিতিতে টাকা রাখা হয়েছিল", মঙ্গলবার এমনই বিস্ফোরক দাবি অর্পিতা মুখোপাধ্যায়ের। উল্লেখ্য, পার্থ ঘনিষ্ঠ অর্পিতা মুখোপাধ্যায়ের দু'টি ফ্ল্যাট থেকে ৫০ কোটি টাকা উদ্ধার করেছে ইডি। এই টাকা তাঁর অনুপস্থিতিতে কেউ ফ্ল্যাটে রেখে যান বলেই এদিন হাসপাতালে ঢোকার মুখে দাবি করলেন তিনি। তিনি বলেন, "এই টাকা আমার নয়। আমার অজান্তেই ফ্ল্যাটে টাকা রাখা হয়েছে।" 

আদালতের নির্দেশে মঙ্গলবার ফের স্বাস্থ্য পরীক্ষার জন্য জোকা ইএসআই হাসপাতালে পার্থ চট্টোপাধ্যায় ও অর্পিতা মুখোপাধ্যায়কে নিয়ে যাওয়া হয়। এই নিয়ে চতুর্থবার স্বাস্থ্যপরীক্ষার জন্য নিয়ে আসা হল পার্থ-অর্পিতাকে। তবে এদিন হাসপাতালে ঢোকার মুখে চুপ ছিলেন পার্থ। কিন্তু চিৎকার চেঁচামেচির মধ্যেই বিস্ফোরক দাবি করেন অর্পিতা। 

ইডি হেফাজতে(ED custody) আছেন রাজ্যের প্রাক্তন শিক্ষামন্ত্রী পার্থ চট্টোপাধ্যায় ও অর্পিতা মুখোপাধ্যায়। গতকাল রাত পর্যন্ত টানা জেরা করা হয়েছে পার্থকে। অর্পিতা জেরাতেও দাবি করেছেন, এই বিপুল টাকা তাঁর নয়। তাহলে টাকা কার? এ নিয়ে কাল দফায় দফায় ম্যারাথন জেরা (marathon interrogation) করা হয় পার্থকে। কিন্তু পার্থকে জেরা করা হলে তিনিও বারে বারে বলেছেন, এই টাকা তাঁর নয়। 

পার্থ-অর্পিতার বয়ানের মধ্যে পার্থক্য থাকায় আজ শারীরিক পরীক্ষা(medical test) করিয়ে আনার পর পার্থ অর্পিতাকে মুখোমুখি বসিয়ে জেরা করতে পারেন ইডি বলে জানা গেছে। আপাতত গোটা জেরা পর্বের ভিডিও রেকর্ডিং-এর পাশাপাশি জেরায় দেওয়া দুজনের বয়ান লিপিবদ্ধ করছে ইডি। আজ মেডিক্যাল রুটিন চেক আপের পর বিকেলের দিকে ফের দুজনকে আলাদা করে একপ্রস্থ জেরার সম্ভাবনা। আগামিকাল বুধবার আদালতে(court) ফের তোলা হবে দুজনকে।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন