১৯ এপ্রিল, ২০২৪

Accident: সাতসকালে মহানগরীতে রেষারেষির বলি, মৃত ইএসআই হাসপাতালের কর্মী
CN Webdesk      শেষ আপডেট: 2023-02-06 12:56:05   Share:   

সাতসকালে মহানগরীতে রেষারেষির বলি। ঠাকুরপুকুর (Thakurpukur) ৩-এ বাস স্ট্যান্ড (3A Bus Stand)-এর সামনে দুটি বেসরকারি বাসের রেষারেষির জেরে মৃত্যু (Death) হয়েছে জোকা ইএসআই হাসপাতালের মহিলা কর্মীর। জানা গিয়েছে, ওই মহিলার মাথার ওপর দিয়ে চলে গিয়েছে বাসের চাকা।

সূত্র মারফত খবর, নাইট ডিউটি করে ইএসআই হাসপাতাল থেকে ছেলের স্কুটিতে করে বাড়ি ফিরছিলেন বছর ৩৯-এর রুপা মণ্ডল। সেই সময় পৈলানের দিক থেকে দুটি বেসরকারি বাস রেষারেষি করতে করতে এগিয়ে আসছিল। স্থানীয় সূত্রে দাবি, নিয়ন্ত্রণ হারিয়ে এসডি-সিক্সটিন বাস থ্রি-এ বাসস্ট্যান্ড মোড়ে রুপা মণ্ডলের স্কুটিতে ধাক্কা মারে।

ধাক্কার ফলে রুপা মণ্ডল রাস্তায় ছিটকে পড়েন। হেলমেট থাকা সত্ত্বেও এসডি-সিক্সটিন বাসের চাকার তলায় পৃষ্ঠ হয়ে ঘটনাস্থলেই মৃত্যু হয় তাঁর। দেহটি ময়নাতদন্তের জন্য বিদ্যাসাগর হাসপাতালে পাঠানো হয়েছে। বাস এবং বাস চালক দুজনকেই আটক করেছে ঠাকুরপুকুর থানার পুলিস। এই প্রথম নয়, এর আগেও ওই রাস্তায় ভয়াবহ দুর্ঘটনা ঘটেছে। উল্লেখ্য, সোমবার থেকে শুরু হয়েছে সেফ ড্রাইভ, সেভ লাইভ কর্মসূচি (Safe Drive, Save Life)। আর এই কর্মসূচি শুরুর দিনই ঘটে গেল মর্মান্তিক ঘটনা।


Follow us on :