ব্রেকিং নিউজ
  নাটাপুকুরে আগ্নেয়াস্ত্র, বোমা ও বোমা বাধার সরঞ্জাম উদ্ধারের ঘটনায় গ্রেফতার আইএফএস নেতা     ফের উলুবেড়িয়ায় জাতীয় সড়কে যান নিয়ন্ত্রণ করতে গিয়ে মৃত্যু এক সিভিক ভলেন্টিয়ারের     ফের শ্রমিক মৃত্যু দুর্গাপুর ইস্পাত কারখানায়     তাপমাত্রার পারদ সামান্য নামল বঙ্গে  
Mamata-Banerjee-accused-bjp-on-tmhe-violence-issue
Mamata on violence: 'পাপ করল বিজেপি, কষ্ট করবে জনগণ?', টুইটারে পোস্ট ক্ষুব্ধ মমতার

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-06-11 13:27:16


পয়গম্বরকে নিয়ে নূপুর শর্মার বিতর্কিত মন্তব্যকে কেন্দ্র করে হাওড়ায় অশান্তি এখনও থামেনি। ভাঙচুর, অগ্নিসংযোগ-সব মিলিয়ে তুমুল তাণ্ডব চাক্ষুষ করেছেন হাওড়া তথা রাজ্যবাসী। অশান্তি ঠেকাতে ইতিমধ্যেই ১৪৪ ধারা জারি করা হয়েছে উত্তেজনাপ্রবণ এলাকাগুলিতে। সোমবার পর্যন্ত ইন্টারনেট পরিষেবা বন্ধ রাখার নির্দেশ দিয়েছে নবান্ন।

মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের অনুরোধের পরেও গত দু’দিন ধরে বিক্ষোভ-অবরোধ চলছেই হাওড়ার বিস্তীর্ণ অঞ্চলে। শনিবার সকালেও অশান্তি ছড়ায় হাওড়ার পাঁচলায়। এর মধ্যেই অশান্তির ঘটনা ঠেকাতে কড়া বার্তা দিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। 

এদিন সকালে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় টুইটারে লেখেন, 'আগেও বলেছি, দু'দিন ধরে হাওড়ার জনজীবন স্তব্ধ করে হিংসাত্মক ঘটনা ঘটানো হচ্ছে। এর পিছনে কিছু রাজনৈতিক দল আছে। কিন্তু, এসব বরদাস্ত করা হবে না। এসবের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়া হবে।পাপ করল বিজেপি,  কষ্ট করবে জনগণ?’ কারা এই ঘটনার পিছনে রয়েছে তা-ও উল্লেখ করেছেন মমতা।







All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন