ব্রেকিং নিউজ
  নাটাপুকুরে আগ্নেয়াস্ত্র, বোমা ও বোমা বাধার সরঞ্জাম উদ্ধারের ঘটনায় গ্রেফতার আইএফএস নেতা     ফের উলুবেড়িয়ায় জাতীয় সড়কে যান নিয়ন্ত্রণ করতে গিয়ে মৃত্যু এক সিভিক ভলেন্টিয়ারের     ফের শ্রমিক মৃত্যু দুর্গাপুর ইস্পাত কারখানায়     তাপমাত্রার পারদ সামান্য নামল বঙ্গে  
Madan-Mitra-was-released-from-the-hospital-he-stopped-talking-for-next-10-days
Madan realease : হাসপাতাল থেকে ছাড়া পেলেন মদন মিত্র, কথা বন্ধ আগামী ১০ দিন

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-03-11 14:16:27


এসএসকেএম হাসপাতাল থেকে ছাড়া পেলেন মদন মিত্র (Madan Mitra)। শুক্রবার মুখে লিউকোপ্লাস্ট লাগিয়ে হাসপাতালের উডবার্ন বিভাগ থেকে বের হন তিনি । চিকিৎসকদের পরামর্শ অনুযায়ী আগামী ১০ দিন কোনও কথা বলতে পারবেন না। তবে চিকিৎসকদের পরামর্শে কথা না বললেও লিখিত আকারে তিনি জানান, বিধানসভায় যাবেন।

সাদা কাগজে লিখে তিনি চিকিৎসকদের ধন্যবাদ জানান । তাঁর তরফে লিখিত বিবৃতিতে স্পষ্ট জানান হয়, আগামী ১০ দিন কোনও কথা বলবেন না। দেড় মাস পর থেকে রাজনৈতিক কর্মসূচিতে যোগ দেবেন। কারণ, ততদিন কোনও স্লোগান বা বক্তৃতা দেওয়া যাবে না। এরপর তিনি আরও জানান, হাসপাতাল থেকে বাড়ি যাবেন। সেখান থেকে বিধানসভায় যাবেন। কারণ, বিধানসভায় বাজেট অধিবেশন চলছে।

প্রসঙ্গত,নভেম্বর মাসের শেষের দিকে মদন মিত্রের ভোকাল কর্ডে টিউমার ধরা পড়ে। পুরভোট থাকায় অস্ত্রোপচার করাতে চাননি মদন মিত্র। মঙ্গলবার রাতে এসএসকেএম হাসপাতালের উডবার্ন ওয়ার্ডের ১০৩ নম্বর কেবিনে ভর্তি হন। ইএনটি স্পেশ্য়ালিস্ট অরুণাভ সেনগুপ্তর নেতৃত্বে তৈরি হয় ৮ সদস্যের একটি মেডিক্য়াল বোর্ড। বুধবার মদন মিত্রের নানারকম রক্তপরীক্ষা, ইকোকার্ডিওগ্রাম এবং ইসিজি করানো হয় হাসপাতালের তরফে। পাশাপাশি অস্ত্রোপচারের জন্য় গলায় টিউমারের অবস্থা, পেশি ইনভলভমেন্ট ইত্যাদিও দেখা হয় চিকিৎসকদের তরফে।

এরপর অস্ত্রোপচারের সময় চিকিৎসকরা দেখেন বিধায়কের ভোকাল কর্ডে একটি নয়, দু'টি পলিপ রয়েছে। ফলে দু'টি পলিপই বাদ দিয়েছেন তাঁরা। ইএনটি বিভাগের প্রধান চিকিৎসক অরুণাভ সেনগুপ্ত এই অস্ত্রোপচার করেন।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন