ব্রেকিং নিউজ
  রাষ্ট্রগুরু এভিনিউতে ভুয়ো কল সেন্টার খুলে ঋণের প্রতিশ্রুতি দিয়ে লক্ষ লক্ষ টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগে গ্রেফতার তিন মহিলা সহ মোট ৫ জন     মালদহে বন্ধুদের সঙ্গে পিকনিক করতে গিয়ে মৃত্যু এক যুবকের, চাঞ্চল্য     সামশেরগঞ্জে শনিবার গভীর রাতে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে আতঙ্ক ছড়ায়  
Let-the-Chief-Minister-help-them-to-pass-HS-unsuccessful-student-appeal
HS: মুখ্যমন্ত্রী পাশ করিয়ে দিন, আবদার উচ্চ মাধ্যমিকে অকৃতকার্যদের

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-06-13 16:07:05


উচ্চমাধ্যমিকে অকৃতকার্য হয়ে বিক্ষোভ দেখানো বা রাস্তা অবরোধের মতো ঘটনা এবার যে হারে ঘটে চলেছে, তা কি আগে কখনও হয়েছে? ফলাফল বের হওয়ার পর থেকেই রোজ একাধিক জায়গায় ফেল করা ছাত্রছাত্রীরা বিক্ষোভ দেখাচ্ছেন। কোথাও রাস্তা অবরোধ, কোথাও শিক্ষকদের স্কুলে আটকে দেওয়া ইত্যাদি ঘটনা ঘটেই চলেছে। করোনা আবহে অনলাইন-অফলাইনের দ্বন্দ্বেই যে এই পরিস্থিতি, সেকথা ঠিক। কিন্তু প্রশ্ন হল, এর শেষ কোথায়?

সোমবারও রাজারহাট সহ জেলার বিভিন্ন জায়গায় বিক্ষোভ হয়েছে। এমনকী নদিয়া থেকে পাশ করানোর দাবি নিয়ে ছাত্রছাত্রীরা চলে আসেন বিকাশ ভবনেও।

যদিও বিকাশ ভবনে যাওয়ার চেষ্টা করলে পুলিস ইন্দিরা ভবনের কাছেই তাদের আটকে দেয়।

নদিয়ার মাজদিয়া স্কুলের প্রায় ৩০ জনেরও বেশি উচ্চমাধ্যমিকে ফেল করা ছাত্রছাত্রীকে পাশ করিয়ে দেওয়ার দাবিতে এদিন ওই বিক্ষোভ কর্মসূচি ছিল। ইন্দিরা ভবন থেকে তাঁরা বিকাশ ভবনের সামনে যাচ্ছিলেন বিক্ষোভ দেখানোর জন্য। সেই সময় পুলিশ তাঁদের ইন্দিরা ভবনের কাছে আটকে দেয়। মুখ্যমন্ত্রীর কাছে তাঁদের অনুরোধ, তাঁদেরকে যেন পাশ করিয়ে দেওয়া হয়। মাধ্যমিকে তাঁরা অনেক নাম্বার পেয়েছিলেন। কিন্তু উচ্চমাধ্যমিকের ক্ষেত্রে সেইভাবে তাঁরা পড়াশোনা করতে পারেননি। অনলাইনের মাধ্যমে তাঁদেরকে পড়াশোনা করতে হয়েছিল। কিন্তু উচ্চমাধ্যমিকের পরীক্ষার পর তাঁদের যখন রেজাল্ট বের হয়, দেখা যায় তাঁরা ফেল করেছেন। এর পরেই তাঁরা স্কুল কর্তৃপক্ষের সঙ্গে যোগাযোগ করেন। কিন্তু স্কুল কর্তৃপক্ষ কোনও সদুত্তর দিতে না পারলে তাঁরা নদিয়া থেকে বিকাশ ভবনে বিক্ষোভ দেখাতে চলে আসেন।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন