২৮ মার্চ, ২০২৪

Kuntal: ফের কুন্তলের মুখে 'ষড়যন্ত্র' তত্ত্ব! 'পরে সব বলবো', বিস্ফোরক যুব তৃণমূল নেতা
CN Webdesk      শেষ আপডেট: 2023-02-03 13:29:39   Share:   

ইডি হেফাজত (ED Custody) শেষে শুক্রবার নিয়োগ-কাণ্ডে ধৃত কুন্তল ঘোষকে ব্যাঙ্কশাল আদালতে তোলা হয়েছে। তার আগে মেডিক্যাল টেস্টের জন্য তাঁকে (Kuntal Ghosh) নিয়ে যাওয়া হয়। সেই সময় বিস্ফোরক মন্তব্য করেন যুব তৃণমূল নেতা। ফের কুন্তলের মুখে 'ষড়যন্ত্র' তত্ত্ব। তাঁর বিরুদ্ধে তাপস মণ্ডল এবং বিজেপি বড় ষড়যন্ত্র করছে। এমনকি তাঁর দলকে হেনস্থা করার চেষ্টা হচ্ছে বলে অভিযোগ তোলেন যুব তৃণমূল নেতা (TMC Leader)। সংবাদমাধ্যমের সামনে এই মন্তব্য করেন কুন্তল ঘোষ। পরে সব বলবেন বলেও এদিন সংবাদ মাধ্যমের সামনে দাবি করেন কুন্তল। 

এদিকে, কুন্তল গ্রেফতার হওয়ার পরেও সিজিও কমপ্লেক্সে হাজিরা দিয়েছেন তাপস মণ্ডল। জানা গিয়েছে, কুন্তল ঘোষের জিজ্ঞাসাবাদ প্রক্রিয়া এবং তদন্ত প্রক্রিয়ায় সাতটি ট্রাস্টের নাম উঠে এসেছে। এই ট্রাস্টগুলির মাধ্যমেই প্রচুর পরিমাণে টাকা বিনিয়োগ হয়েছে বেসরকারি বিএড এবং ডিএলএড কলেজগুলিতে। ট্রাস্টগুলোর মাধ্যমে এবং ব্যক্তির মাধ্যমে টাকা ঘুরে জমা হয়েছিল বিএড এবং ডিএলএড কলেজগুলিতে। সেই বিষয়গুলোর উপর আজ তদন্ত রিপোর্ট ইডি জমা দেবে আদালতে।

পাশাপাশি ইডির তদন্তকারী আধিকারিকরা যে রিপোর্ট দেবেন সেই রিপোর্টে লেখা থাকবে পার্থ চট্টোপাধ্যায়, মানিক ভট্টাচার্য এবং গোপাল দলপতি সম্পর্কে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা কুন্তলের কাছে কী তথ্য পেয়েছেন।


Follow us on :