ব্রেকিং নিউজ
Kolkata-celebrates-Birfth-Anniversary-Netaji-Subhas-Chandra-Bose
Birthday: শহরজুড়ে নেতাজি জন্মজয়ন্তী পালন! দেশপ্রেমীর শ্রদ্ধায় শোভাযাত্রা থেকে মূর্তিতে মাল্যদান

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2023-01-23 14:30:12


দার্জিলিং থেকে সুন্দরবন; ধুমধাম করে পালিত নেতাজি সুভাষচন্দ্র বসুর ১২৬তম জন্মদিবস (Netaji Birthday Celebration)। কলকাতাও নানা অনুষ্ঠানের মাধ্যমে এই মহামানবকে স্মরণ করছে। শহরের উত্তর থেকে দক্ষিণ, নানা প্রান্তে নেতাজি জন্মজয়ন্তীর অনুষ্ঠানে উপস্থিত থাকতে দেখা গিয়েছে রাজ্যপাল সিভি আনন্দ বোস (Governor CV Anand Bose) থেকে রাজ্য মন্ত্রিসভার একাধিক সদস্যকে। পিছিয়ে ছিল না রাজ্যের প্রধান বিরোধী দল বিজেপিও (BJP)। বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী থেকে রাজ্য বিজেপির সভাপতি তথা সাংসদ সুকান্ত মজুমদারও নেতাজির জন্মদিন উদযাপনের অনুষ্ঠানে অংশ নিয়েছিলেন। শ্যামবাজার পাঁচ মাথার মোড়ে নেতাজি মূর্তির পাদদেশে নেতাজি জন্মজয়ন্তী কমিটি আয়োজিত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন রাজ্যপাল।


এদিন সকালে একটি পৃথক অনুষ্ঠান আয়োজিত হয়েছে নেতাজি ভবনেও। সেখানেও সকাল থেকে উৎসাহী মানুষের ভিড় ছিল চোখে পড়ার মতোন। পাশাপাশি চেতলায় নিজের পাড়ায় নেতাজি জন্মজয়ন্তী উপলক্ষে আয়োজিত বর্ণাঢ্য শোভাযাত্রায় পা মেলান রাজ্যের মন্ত্রী তথা মেয়র ফিরহাদ হাকিম। দমকলমন্ত্রী সুজিত বসুকেও দেখা গিয়েছে লেক টাউনে নেতাজির মূর্তিতে মাল্যদান করতে। উপস্থিত ছিলেন স্থানীয় সাংসদ সাংসদ সৌগত রায়।


অপরদিকে, শহিদ মিনারের অনুষ্ঠানে উপস্থিত থেকে নেতাজি মূর্তিতে মাল্যদান করেন রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। একইভাবে ধর্মতলায় নেতাজি মূর্তিতে মাল্যদান করে এই বরেণ্য ব্যক্তিকে শ্রদ্ধা জানান বিজেপি সাংসদ দিলীপ ঘোষ এবং রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন