০৫ মার্চ, ২০২৪

Jyotipriya: জ্যোতিপ্রিয় মল্লিকের কেবিনে সিসিক্যামেরা, এবারে সবটা ইডির পর্যবেক্ষণে
CN Webdesk      শেষ আপডেট: 2023-12-02 16:54:51   Share:   

নিয়োগ দুর্নীতিতে ধৃত রাজ্যের প্রাক্তন খাদ্যমন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিক বর্তমানে রয়েছে এসএসকেএম-এ। কিন্তু হাসপাতালে থেকেও নেই তাঁর স্বস্তি। কারণ আদালতের নির্দেশেই তাঁর কেবিনে বসানো হল সিসিটিভি ক্যামেরা। শুক্রবার ক্যামেরা লাগানো হলেও সম্ভবত শনিবারই কাজ করতে শুরু করবে জ্যোতিপ্রিয় মল্লিকের উপর নজরদারি করা দুই সিসিক্যামেরা।

জানা গিয়েছে, এই দুই ক্যামেরার দুটি ফিড পাওয়া যাবে, একটি ফিডের লিঙ্ক জেল সুপারকে দিয়ে দেওয়া হবে। তার পাশাপাশি আরেকটি লিঙ্ক এনফোর্সমেন্ট ডিরেক্টরেটের কাছে পাঠিয়ে দেওয়া হবে। এই ব্যবস্থায় সবসময়ের জন্য নজরদারি চালাতে পারবে জেল-ইডি। মূলত, জ্যোতিপ্রিয় মল্লিকের কেবিনে কারা আসছেন বা কারাই বা ঘোরাফেরা করছেন। তৃতীয় ব্যক্তির ঘোরাফেরা বন্ধ করতে এই ব্যবস্থা।

সূত্রের খবর, এসএসকেএম-এ গিয়েও স্বস্তি নেই মন্ত্রী জ্যোতিপ্রিয়র। নগর দায়রা আদালতের নির্দেশ মতো শুক্রবার সকাল সকাল এসএসকেএম হাসপাতালে এসেছিলেন আলিপুর সেন্ট্রাল জেলের আধিকারিক এবং ক্যামেরা বিভাগের আধিকারিক। হাসপাতাল সুপারের সই নিয়েই সিসিটিভির নজরাধীন হন মন্ত্রী জ্যোতিপ্রিয়। মূলত সারাদিন তিনি কী করছেন, প্রভাবশালী মানুষের প্রভাব কোথাও খাটছে না তো? এসব দেখতেই সিসিটিভির নজরাধীন হচ্ছেন জ্যোতিপ্রিয় মল্লিক। আগামী ১৪ ডিসেম্বর পর্যন্ত জ্যোতিপ্রিয়কে জেল হেফাজতের নির্দেশ দিয়েছে আদালত।


Follow us on :