২৩ জুন, ২০২৪

TET: ২০১৪ টেট চাকরিপ্রার্থীদের বিক্ষোভে ধুন্ধুমার করুণাময়ী, পুলিসি ধরপাকড়, অসুস্থ বহু
CN Webdesk      শেষ আপডেট: 2022-10-17 14:30:39   Share:   

২০১৪ টেট (TET) চাকরিপ্রার্থীদের আন্দোলনে ধুন্ধুমার সল্টলেক (Saltlake) করুণাময়ী চত্বর। একাধিক চাকরিপ্রার্থীকে আটক করেছে বিধাননগর (Bidhannagar) পুলিস। পুলিসি ধরপাকড়ের অভিযোগে সরব চাকরিপ্রার্থীরা এপিসি (Primary Board) ভবনের সামনেই অবস্থান বিক্ষোভে বসেন। বিক্ষোভ সরাতে পুলিসকে মাইকিং করতেও দেখা গিয়েছে।

এদিন চাকরিপ্রার্থীরা দলে দলে করুণাময়ী স্টেশন থেকে নেমে এপিসি ভবনের দিকে দৌড়তে শুরু করে। প্রথমে দড়ি দিয়ে তাঁদের আটকানোর চেষ্টা করে পুলিস। কিন্তু বিক্ষোভকারীদের চাপ বাড়লে শুরু হয় পুলিসি ধরপাকড়। এই অবস্থায় পড়ে অসুস্থ হয়ে পড়েন অনেক চাকরিপ্রার্থী। তাঁদের একটাই দাবি, 'নিয়োগ চাই।' পুলিসি বাধায় এপিসি ভবন অবধি পৌঁছতে না পেরে করুণাময়ী চত্বরেই অবস্থানে বসেন চাকরিপ্রার্থীরা।


তাঁদের দাবি, ২০১৪-র টেটের লিখিত এবং ইন্টারভিউ পাশ করেও তাঁরা বঞ্চিত। মানিক ভট্টাচার্য আমাদের সঙ্গে ছলনা করেছে। এদিন চাকরিপ্রার্থীদের ৪ সদস্যের প্রতিনিধি দল প্রাথমিক শিক্ষা পর্ষদের সভাপতির সঙ্গে বৈঠক করেন। কিন্তু সেই বৈঠকও নিষ্ফলা। ফলে দুপুর পেরিয়ে সন্ধ্যা প্রায় সাড়ে ৫ ঘণ্টা ধরে করুণাময়ী এবং এপিসি ভবনের মধ্যে শান্তিপূর্ণ অবস্থান বিক্ষোভে চাকরিপ্রার্থীরা।  


Follow us on :