২৯ মার্চ, ২০২৪

Baranagar: মাঝরাতেই বিকট আওয়াজে কেঁপে উঠল বরানগর, বাড়ির ছাদ ভেঙে মৃত্যু এক মহিলার
CN Webdesk      শেষ আপডেট: 2022-12-21 12:11:55   Share:   

ঘড়ির কাটায় তখন ঠিক ১০ টা। এমন সময় এক বিকট আওয়াজে আচমকাই কেঁপে ওঠে বরানগর (Baranagar)। প্রথমে বোমা বিস্ফোরণ (bomb explosion) ভেবেছিলেন স্থানীয়রা। কিন্তু ছুটে বেড়িয়ে আসতেই বোঝা যায় আসলে এই আওয়াজ বোমা বিস্ফোরণের নয়। বরং ভেঙে পড়েছে একতলা একটি বাড়ির একাংশ। বুধবার মাঝরাতেই এই খবর পেয়েই সেখানে পৌঁছয় পুলিস আধিকারিকরা। বাড়ির অংশ চাপা পড়ে এক মহিলার মৃত্যু (death) হয়েছে বলে জানিয়েছে পুলিস। তবে মাঝরাতে এমন ঘটনায় আতঙ্কিত (panic) বরানগরের টিএন চ্যাটার্জি স্ট্রিটের বাসিন্দারা।

পুলিস (police) সূত্রে খবর, বাড়ির ছাদের নিচে চাপা পড়ে যান ওই মহিলা। ঘটনার সময়  তিনি ঘুমিয়ে ছিলেন। সেই সময় ছাদ ভেঙে পড়ে তাঁর ওপর। তাতেই পিষ্ট হয়ে যান তিনি। মৃতা বছর ৫৫ এর সুমিত্রা মাইতি। এদিকে ঘটনা খবর পেয়েই রাতেই হাজির হন বরানগর পুরসভার উপপুরপ্রধান দিলীপ নারায়ণ বসু। তিনি প্রাথমিকভাবে বিস্ফোরণের তথ্য উড়িয়ে দিলেও গোটা ঘটনার তদন্ত শুরু করেছে বরানগর থানার পুলিস বলে জানিয়েছেন। বিপর্যয় মোকাবিলা দল, পুলিস এবং দমকল ধ্বংসস্তূপ থেকে বাড়ির মালিক ওই মহিলার দেহ উদ্ধার করে। পরে হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন।

ঘটনার পর ডিসি জানান, মঙ্গলবার রাত ১০টা নাগাদ ওই এলাকায় একটি বাড়ির একাংশ বিস্ফোরণে ভেঙে যায়। সেই বাড়ির একটা তীব্র আওয়াজ হয়, পুলিস গিয়ে দেখে ভিতরে এক মহিলা মৃত অবস্থায় পড়ে রয়েছেন। তদন্তকারী অফিসাররা গ্যাসের তীব্র গন্ধ পেয়েছেন। তবে কোনও আগুনের চিহ্ন ছিল না। তবে ঠিক কী কারণে এই ঘটনা ঘটল তার তদন্তে পুলিস।   

তবে ঘটনার পরই মৃতার মেয়ে অভিযোগ তুলছেন, তাঁর মা যে বাড়িতে থাকতেন তার পাশেই থাকেন কাকা। প্রোমোটার লাগিয়ে তাঁদের বাড়ি ফ্ল্যাট করার চেষ্টা করছিলেন তাঁর ওই কাকা। কিন্তু তাঁর মা রাজি ছিলেন না। সেই কারণেই তাঁর মাকে মেরে ফেলা হয়েছে। পুলিস সূত্রে খবর, তাঁর মেয়ের এই অভিযোগ লিখিতভাবে থানায় জানাতে বলা হয়েছে। খতিয়ে দেখা হচ্ছে সমস্ত বিষয়। তদন্ত চলছে।

অন্যদিকে, গোটা ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। এমনকী এই ঘটনায় ভেঙেছে আশপাশের কাঁচের জানলাও। আতঙ্কে স্থানীয়রা। 


Follow us on :