ব্রেকিং নিউজ
In-the-evening-there-was-a-stir-around-the-recovery-of-the-hanging-body-of-the-housewife-the-husband-was-arrested
Death: ভর সন্ধ্যায় গৃহবধূর ঝুলন্ত দেহ উদ্ধার ঘিরে চাঞ্চল্য, আটক স্বামী

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-08-08 08:39:05


রবিবার ভর সন্ধ্যায় গৃহবধূর ঝুলন্ত দেহ উদ্ধার ঘিরে চাঞ্চল্য। লেক টাউন (Lake town) দক্ষিণদাড়ির ঘটনা। মেয়ের পরিবারের অভিযোগ, জামাই ও শ্বশুড়বাড়ির লোকজন মিলে খুন (murder) করেছে। মেয়ের মায়ের অভিযোগ, জামাই সন্দেহবাতিক ছিল। মেয়েকে সন্দেহ করত। এর আগেও মারধর করেছে। সেই সন্দেহের বশেই এই খুন। তবে উল্টো দিকে মেয়ের শ্বশুরবাড়ি দাবি, আত্মহত্যা  (suicide) করেছেন মৃতা। 

জানা যায়, মৃত গৃহবধূর নাম পায়েল রায়, বয়স ২৯ বছর। পরিবারের দাবি, ২০১৮ সালে সল্টলেকের (salt lake) বাসিন্দা পায়েলের সঙ্গে বিয়ে হয় দক্ষিণদাড়ির বাসিন্দা সুমন রায়ের। দেখাশুনা করে বিয়ে হয় তাঁদের। তাঁদের একটি ছোট্ট বাচ্চাও আছে। অভিযোগ, মাস ছয় ধরে দুজনের মধ্যে ঝামেলা শুরু হয়। কখনও কখনও তা হাতাহাতিতেও পৌঁছয়। সন্দেহ স্ত্রীর অন্য কোথাও সম্পর্ক রয়েছে। সেই নিয়েই ঝামেলা বলে অনুমান পায়েলের পরিবারের। পাশাপাশি পায়েলকে ঠিক করে খেতে দিতো না বলেও অভিযোগ। রবিবার রাতে ঝামেলা হয় বলে দাবি স্বামীর। সকাল থেকেই সুমন পায়েলের সঙ্গে কথা বলছিল না। সন্ধ্যা বেলায় বাড়িতে কেউ ছিল না। শুধু সুমন ও পায়েল ছিল। সন্ধ্যার পরে পায়েলের পরিবারের কাছে ফোন যায়। জানানো হয়, তিনি গলায় দড়ি দিয়েছে। তাঁকে নিয়ে হাসপাতালে যাওয়া হয়েছে। খবর শুনে পরিবারের সদস্যরা হাসপাতালে পৌঁছয়। গিয়ে জানা যায়, তিনি মারা গিয়েছে। এরপর ক্ষোভ গিয়ে পরে সুমনের ওপর। হাসপাতালে সুমনকে ঘিরে ক্ষোভে ফেটে পরে চর থাপ্পড় মারা হয়। ঘটনার পরই পরিবার লেকটাউন থানায় অভিযোগ করলে অভিযোগের ভিত্তিতে আরজিকর হাসপাতাল থেকে সুমনকে আটক করে নিয়ে আসা হয়। 

পরিবারের অভিযোগ, তাঁদের মেয়েকে খুন করা হয়েছে। কারণ, সুমনের ঘাড়ে নখের আঁচরের দাগ রয়েছে। নিশ্চয়ই তাঁকে খুন করতে গিয়ে ধস্তাধস্তি হয়েছে। সেই কারণেই এই আঁচড় বলে অনুমান পরিবারের। যদিও গোটা ঘটনার তদন্ত শুরু করেছে লেকটাউন থানার পুলিস। সোমবার ময়নাতদন্ত হবে। তারপর মৃত্যুর সঠিক কারণ জানা যাবে বলে।

তবে এ বিষয়ে সুমনের বক্তব্য, স্ত্রীর একাধিক পুরুষের সঙ্গে সম্পর্ক ছিল। সেই নিয়েই ঝামেলা। সন্ধ্যাবেলায় তিনি বাথরুমে ছিলেন। বেড়িয়ে দেখেন ওড়না দিয়ে ঝুলছেন পায়েল। 






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন