১৯ এপ্রিল, ২০২৪

Deadbody: একাদশীর ভোরে বাজা কদমতলা ঘাটে অজ্ঞাত পরিচয়ের দেহ উদ্ধার ঘিরে চাঞ্চল্য
CN Webdesk      শেষ আপডেট: 2022-10-06 10:49:26   Share:   

একাদশীর ভোরে বাজা কদমতলা (Baja Kadamtala) ঘাটে চাঞ্চল্য। কিছুটা অপ্রীতিকর এবং অনভিপ্রেত পরিস্থিতির সৃষ্টি হয় ঘটে। রাত আড়াইটে থেকে প্রতিমা নিরঞ্জনের জন্য অপেক্ষারত এক বারোয়ারি প্রতিমা বিসর্জন করতে বাধা দেয় নিরাপত্তার দায়িত্বে থাকা কর্মীরা। কারণ, তখন ভরা কোটাল চলছিল। মালবাজারের ঘটনার জেরে ঝুঁকি নেয়নি প্রশাসন।

ভোরে বিসর্জন সহায়ক কলকাতা পুরসভার ঘাট কর্মীরা প্রতিমা নিয়ে জলের কাছে যেতেই দেখতে পান, ঘাটের কাছে জমা হয়ে থাকা কাঠামোর মাঝে এক মধ্যবয়সি (আনুমানিক ৪৫) অজ্ঞাতপরিচয় ব্যক্তির মৃতদেহ (Deadbody) আটকে রয়েছে। বিসর্জনের জনু ঘাটে অস্থায়ী পুলিস ক্যাম্প (Police Camp) তৈরি হয়েছে। সেখানে বিষয়টি জানানো হয়।

এরপর ঘাট কর্মীদের মাধ্যমেই মৃতদেহের পায়ে দড়ি বেঁধে তুলে ঘাটেই রেখে দেওয়া হয় দীর্ঘক্ষণ (সাড়ে ছটা থেকে পৌনে নটা)। কিছুটা অস্বস্তিতে পড়েন ঘাটে বিসর্জন করতে আসা সাধারণ মানুষ। গন্ধে ভরে যায় ঘাট চত্বর।

সাত সকালে এমন দৃশ্য দেখে শিউরে ওঠেন অনেকে। দূরে সরে যান তাঁরা। পরে পুলিস কর্পস গাড়ি এনে প্রথমে কালো পলিথিন চাদরে দেহ ঢাকে। তারপর বডি জ্যাকেট পরিয়ে ভ্যানে তুলে দেহ ময়নাতদন্তের জন্য পাঠায় পশ্চিম বন্দর থানায়।


Follow us on :