ব্রেকিং নিউজ
  নাটাপুকুরে আগ্নেয়াস্ত্র, বোমা ও বোমা বাধার সরঞ্জাম উদ্ধারের ঘটনায় গ্রেফতার আইএফএস নেতা     ফের উলুবেড়িয়ায় জাতীয় সড়কে যান নিয়ন্ত্রণ করতে গিয়ে মৃত্যু এক সিভিক ভলেন্টিয়ারের     ফের শ্রমিক মৃত্যু দুর্গাপুর ইস্পাত কারখানায়     তাপমাত্রার পারদ সামান্য নামল বঙ্গে  
If-there-is-a-problem-I-will-explain-it-with-trouble-Madan-warns-Metro
Metro: ঝামেলা হলে ঝামেলা দিয়েই বুঝিয়ে দেব, মেট্রোকে হুঁশিয়ারি মদনের

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-07-13 19:54:30


শিয়ালদহ মেট্রো স্টেশন উদ্বোধনের সময় আমন্ত্রণ জানানো হয়নি রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে। ফলে চরম অপমান করেছে কেন্দ্রীয় সরকার। এই অভিযোগ তুলে প্রতিবাদে বুধবার কলকাতা মেট্রো ভবনের সামনে বিক্ষোভ দেখাল মেট্রো রেলের প্রগতিশীল মেট্রো রেল ইউনিয়ন। নেতৃত্বে ইউনিয়নের সভাপতি মদন মিত্র। প্রায় দেড়শো জন মেট্রো রেলের কর্মচারীদের নিয়ে কলকাতার পার্ক স্ট্রিটের মেট্রো ভবনের সামনে দীর্ঘক্ষণ বিক্ষোভ দেখান মদন মিত্র। মেট্রো রেলের জিএম-কে ডেপুটেশনও দেন।

এদিন মদন মিত্র হুঁশিয়ারি দিয়ে বলেন, রাজ্যের রূপকার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। পাশাপাশি মেট্রো রেলের উন্নয়নের জন্য তিনি অনেক কাজ করেছেন। দল যদি অনুমতি দিত, তাহলে সোজা আঙুলে ঘি না উঠলে বাঁকা আঙুলে কিভাবে ওঠায়, সেটা বুঝিয়ে দিতাম। কোনও রকম ঝামেলা হলে ঝামেলা দিয়েই বুঝিয়ে দেব। মুখ্যমন্ত্রীকে অপমান করা মানে রাজ্যের মানুষকে অপমান করা। যা কোনওভাবেই কাম্য নয়। আগামিকাল থেকে কলকাতার প্রত্যেক মেট্রো স্টেশনে দুপুর দুটো থেকে তৃণমূল কংগ্রেসের বিক্ষোভ শুরু হবে। আগামীকাল টালিগঞ্জে ও পরশু ধর্মতলায় বিক্ষোভ হবে। একুশে জুলাই কর্মসূচির জন্য কিছুদিন বাদ থাকলেও পরবর্তীকালে ফের বিক্ষোভ বজায় থাকবে।

তিনি আরও দাবি করেন, প্রত্যেক মেট্রোকে দক্ষিণেশ্বরের উপর দিয়ে যেতে হবে এবং দক্ষিণেশ্বরে থামতে হবে। বর্তমান মেট্রো রেল ঘুঘুর বাসা হয়ে দাঁড়িয়েছে। বেছে বেছে মেট্রো স্টাফ যাঁরা তৃণমূল কংগ্রেসকে সমর্থন করেন, তাঁদেরকে অন্যত্র অন্যায়ভাবে বদলি করা হচ্ছে। যা কোনওভাবেই কাম্য নয়। আগামী দিনে মেট্রো রেলের কোন অফিসার কোন জলসায় বসে মদ্যপান করছেন, কার কাছ থেকে কত টাকা ঘুষ নিচ্ছেন, তার তালিকা মেট্রো ভবনের সামনে প্রকাশ্যে এনে দেওয়া হবে বলে হুশিয়ারি দেন মদন মিত্র। প্রাথমিকভাবে আজ ডেপুটেশন দিলেও সমাধান না হলে আগামীদিনে বৃহত্তর আন্দোলনের ইঙ্গিত মদন মিত্রের।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন