ব্রেকিং নিউজ
If-he-doesnt-go-to-jail-maybe-he-will-be-killed-Dilip-Ghosh-on-Anubrata
Dilip Ghosh: জেলে না গেলে হয়তো মেরে ফেলা হবে, অনুব্রত নিয়ে বিস্ফোরক দিলীপ, প্রছন্ন হুমকি, অভিযোগ শান্তনুর

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-04-25 14:36:40


গরুপাচার মামলায় একাধিকবার বীরভূমের জেলা তৃণমূল কংগ্রেস সভাপতি অনুব্রত মণ্ডলকে (Anubrata Mandal) নোটিস দিয়েছে সিবিআই। কিন্তু প্রতিবারই শারীরিক অসুস্থতার কারণ দেখিয়ে সিবিআই-এর দফতরে হাজিরা এড়িয়েছেন অনুব্রত মণ্ডল। উল্লেখ্য, গত শনিবার ষষ্ঠবারের জন্য তাঁকে তলব করে সিবিআই। কিন্তু সেদিনও হাজির হননি অনুব্রত মণ্ডল। এমনকী রবিবার ভোট পরবর্তী হিংসা মামলায় তলব করা হলেও হাজিরা দেননি।

উদ্ভুত পরিস্থিতিতে বিস্ফোরক মন্তব্য করলেন বিজেপির সর্বভারতীয় সহ সভাপতি দিলীপ ঘোষ। ঠিক কী বললেন তিনি?‌ নিউটাউনের ইকোপার্কে প্রাতঃভ্রমণ করতে এসে সাংবাদিকদের তিনি বলেন, "আমার তো মনে হয় ওঁনার হাজিরা দিয়ে, যদি সিবিআই জেলে পাঠায়, জেলে যাওয়া উচিত। না হলে কিন্তু তাঁকে মেরে ফেলা হবে"। পাশাপাশি তিনি আরও বলেন, "যত কিছু ঘোটালা হয়েছে বড় বড়, তাতে ওঁনার নাম জড়িয়েছে। আর সব কিছু ভিতরের খবর উনি জানেন। ওঁনার মুখ যদি বন্ধ করে দেওয়া হয়, পার্টি বেঁচে যাবে, ভাইপো বেঁচে যাবে, অনেক বড় বড় নেতা বেঁচে যাবে। সেজন্য হয়তো রাজাকে বাঁচাবার জন্য মন্ত্রীকে মেরেও দিতে পারে।"

দিলীপ ঘোষের এই মন্তব্যের প্রেক্ষিতে পাল্টা তার সমালোচনায় সরব তৃণমূল সাংসদ শান্তনু সেন। বিজেপিতে অন্তর্দ্বন্দ্ব এখন প্রকাশ্যে। রাজনীতির ময়দানে টিকে থাকতেই এ ধরনের মন্তব্য, দাবি তৃণমূল সাংসদের। পাশাপাশি বিজেপি মানুষ খুনের রাজনীতি করে, তাই এই মন্তব্যে প্রচ্ছন্ন হুমকি দেওয়া হল কিনা, তা ভাবতে হবে বলে প্রতিক্রিয়া শান্তনু সেনের।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন