ব্রেকিং নিউজ
How-are-the-8-pets-of-Partha-in-Diamond-City-Twin-Flats
ED pet: ডায়মন্ড সিটির জোড়া ফ্ল্যাটে পার্থর ৮ টি পোষ্য কেমন আছে?

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-08-01 11:37:28


টালিগঞ্জের ডায়মন্ড সিটি সাউথে ১৮ ই, ১৮ ডি, এই দুটি ফ্ল্যাটকে একসঙ্গে করে গোটা একটি ফ্ল্যাট রয়েছে বলে সূত্রের খবর। সেখানে রয়েছে পার্থ চট্টোপাধ্যায়ের মোট ৮ টি সারমেয়।

কেমন আছে তারা? তা নিয়ে ইতিমধ্যেই উদ্বেগ প্রকাশ করে এক পশুপ্রেমী সংস্থা যোগাযোগ করে ইডি আধিকারিকদের সঙ্গে। পোষ্যগুলি ঠিক খাবার পাচ্ছে কিনা, জল পাচ্ছে কিনা, তা নিয়ে উদ্বেগ প্রকাশ করেছে পশুপ্রেমী সংগঠনগুলি। আবাসিকরা জানাচ্ছেন, তাঁরা অর্পিতাকে কোনওদিন সারমেয় নিয়ে বেরোতে দেখেননি। তাঁর গাড়ির চালক পোষ্যগুলিকে নিয়ে মাঝে মাঝে বাইরে বেরোত, এবং তাদের খাবারের ব্যবস্থা করত। সুত্র মারফত জানা গেছে, আপাতত ফ্ল্যাটটি যার কাছ থেকে কিনেছিলেন অর্পিতা মুখোপাধ্যায়, তার দায়িত্বেই পোষ্যরা রয়েছে। দু’টি ল্যাব্রাডর, একটি করে পাগ, ফ্রেঞ্চ বুলডগ, ইংলিশ বুলডগ, রটওয়াইলার, গোল্ডেন রিট্রিভার এবং বিগলদের রাখা হয়েছে। ফ্ল্যাট এবং ফ্ল্যাটের ছাদ মিলিয়ে রাখা হয় তাদের। 

প্রসঙ্গত, ইডির জেরায় ষড়যন্ত্র নিয়ে মুখ খুলতে নারাজ পার্থ চট্টোপাধ্যায়। সূত্রের খবর, তদন্তে সহযোগিতা করছেন না পার্থ চট্টোপাধ্যায়। গতকাল মেডিক্যাল করার পর পার্থকে জেরা করে ষড়যন্ত্রের অর্থ জানতে চায় ইডি। ইডি সূত্রে জানা যাচ্ছে, আগামী ৩ আগস্ট গোটা বিষয়টি আদালতে জানাবেন ইডি আধিকারিকরা।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন