ব্রেকিং নিউজ
He-came-to-the-hospital-on-foot-fell-in-the-lap-of-death-in-front-of-eyes
RG KAR: হেঁটে হাসপাতালে এলেন, চোখের সামনেই ঢলে পড়লেন মৃত্যুর কোলে

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-06-15 16:46:21


ফের শহর কলকাতায় চিকিত্সায় চূড়ান্ত গাফিলতির অভিযোগ। ১৩ জুন হঠাৎ পেটে যন্ত্রণা নিয়ে বিকেল ৪ টে ২৫ নাগাদ কলকাতার আরজিকর হাসপাতালে যান অসুস্থ মালা দাস ও তাঁর স্বামী বিশ্বজিৎ দাস। কিন্তু সেখানে গিয়েই হারাতে হল স্ত্রীকে। অভিযোগের তিরে হাসপাতাল কর্তৃপক্ষ।
জানা যায়, এই দম্পতি উত্তর কলকাতার বীরপাড়া লেনের বাসিন্দা। গৃহবধূ মালা দাস গল ব্লাডারের পেশেন্ট ছিলেন। এদিন ৪ টে ২৫ নাগাদ তাঁর স্বামীকে নিয়ে রীতিমতো পায়ে হেঁটে আরজিকর হাসপাতালের ইমার্জেন্সিতে পৌঁছন মালাদেবী। চিকিৎসক তাঁকে দেখে ট্রমা কেয়ারে নিয়ে যেতে বলেন। ট্রমা কেয়ারে গিয়ে স্যালাইনের মতো কিছু দেওয়ার পরে রোগীর স্বাস্থ্যের অবনতি হতে থাকে। তিনি বারবার চিত্কার করতে থাকেন। বাধ্য হয়ে তাঁর স্বামী চিকিৎসকদের জানান বিষয়টি। কিন্তু কেউ কোনও কর্ণপাত না করে তাঁকে জানান, "আপনার রোগী ভালো আছেন। আগামীকাল আউটডোর এনে চিকিৎসা করতে হবে।"
কিন্তু অভিযোগ, এরপর অবস্থার অবনতি হলে তড়িঘড়ি ছুটে আসেন সিনিয়র চিকিৎসক। তিনি জুনিয়র চিকিৎসকদের রীতিমতো ধমকান। পাশাপাশি রোগীকে জেনারেল ইমার্জেন্সিতে নিয়ে গিয়ে অক্সিজেন দেওয়া শুরু করেন। এরপর কিছুক্ষণের মধ্যেই মৃত্যু হয় গৃহবধূ মালা দাসের। তাঁর স্বামী বিশ্বজিৎ দাস এই মৃত্যু কিছুতেই মানতে পারেননি। তিনি হাসপাতাল কর্তৃপক্ষের দিকে অভিযোগের আঙুল তুলেছেন। এই নিয়ে হাসপাতালের সুপারকে চিঠিও দেন এবং তাঁর স্ত্রীর আকস্মিক মৃত্যুর নিরপেক্ষ এবং পূর্ণাঙ্গ তদন্তের জন্য মৃতদেহ ময়নাতদন্ত করার আবেদন জানান।
বিশ্বজিৎ দাসের এখন একটাই দাবি, তাঁর স্ত্রীর মৃত্যুর নিরপেক্ষ পূর্ণাঙ্গ তদন্ত হোক। হাসপাতালে ভুল চিকিৎসায় মারা যেতে পারেন তাঁর স্ত্রী। প্রকৃত সত্যটা বেরিয়ে আসুক।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন