ব্রেকিং নিউজ
Fraud-in-the-name-of-giving-a-job-4-accused-arrested-from-airport-area
Fraud: চাকরি দেওয়ার নামে প্রতারণা! এয়ারপোর্ট এলাকা থেকে গ্রেফতার অভিযুক্ত ৪ জন

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-11-16 12:07:00


চাকরি (job) দেওয়ার নামে প্রতারণা (fraud) চক্রের পর্দাফাঁস। এই চক্রের ৪জনকে গ্রেফতার (arrest) করল বিধাননগর কমিশনারেটের এয়ারপোর্ট থানার পুলিস (police)। মঙ্গলবার এয়ারপোর্ট (airport) থানার অন্তর্গত মধ্যনীলাচল অঞ্চলের একটি অফিস থেকে ধৃতদের গ্রেফতার করা হয়।

জানা যায়, এয়ারপোর্ট থানার বিশড়পাড়া অঞ্চলে বেশ কিছুদিন ধরে নেটওয়ার্ক পদ্ধতিতে হেলথ প্রোডাক্ট বিক্রির একটি অফিস চলছিল। অভিযোগ, এই ব্যবসার আড়ালে চাকরি দেওয়ার নাম করে প্রতারণা চক্র চলত। এবং ইতিমধ্যেই অনেকের থেকে টাকা সংগ্রহ করা হয়েছে। এমনকী অভিযোগ, তাদেরকে অনলাইন পরীক্ষাও দেওয়ানো হত। এরপর তাদেরকে আরও একাধিক কোর্স করতে হবে বলে আরও টাকা চাওয়া হত। এই চক্রের ফাঁদে পড়েছে অনেকেই এবং টাকাও দিয়েছে। কিন্তু চাকরি আর পায়নি। প্রতারিত হয়েছে বুঝতে পেরে একাধিক ব্যক্তি এয়ারপোর্ট থানায় অভিযোগ দায়ের করেন। সেই অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু করে এয়ারপোর্ট থানা।

মঙ্গলবার মধ্য নীলাচল অঞ্চলের ওই অফিসেই হানা দেন পুলিস আধিকারিকরা। সেখান থেকে এই চক্রের সঙ্গে জড়িত ৪জনকে গ্রেফতার করা হয়। মঙ্গলবার ধৃতদেরকে ব্যারাকপুর আদালতে তোলা হয়। পাশাপাশি পুলিস সূত্রে খবর, এই চক্রের সঙ্গে আরও কারা জড়িত রয়েছে পুলিস সেটাই জানার চেষ্টা করবে ধৃতদের হেফাজতে নিয়ে। ধৃতদের নাম- হিরন্ময় দাস, বিশ্বজিৎ ঘোষ, সুরজিৎ প্রধান ও জগন্নাথ কর্মকার।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন