ব্রেকিং নিউজ
Former-Bengal-Minister-was-again-sent-to-jail-for-2-February
Partha: 'জামিন না পেলে এবার ধর্নায় বসতে হবে', পার্থর আইনজীবীর গলায় জলি এলএলবি-র প্রসঙ্গ

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2023-01-19 20:49:18


ফের ২ ফেব্রুয়ারি পর্যন্ত জেল হেফাজত (Jail Custody) নিয়োগ-কাণ্ডে (SSC Case) ধৃত পার্থ চট্টোপাধ্যায়ের (Partha Chatterjee)। পার্থ-সহ ৬ জনকে জেল হেফাজতের নির্দেশ দিয়েছে আদালত। বৃহস্পতিবার পার্থ চট্টোপাধ্যায়ের আইনজীবী সেলিম রহমান আদালতে তাঁর মক্কেলের জন্য জামিনের আবেদন করেন। সওয়ালে প্রাক্তন শিক্ষামন্ত্রীর তরফে আইনজীবীর প্রশ্ন, 'আমার মক্কেল এক টাকাও নেয়নি। কোনও টাকা আমার মক্কেলের থেকে উদ্ধার হয়নি। কোথায় অর্থ তছরুপ, কে আমার মক্কেলকে টাকা দিয়েছে?'

তিনি জানান, 'অযোগ্য প্রার্থীদের কথা বলা হচ্ছে। আমার মক্কেলের কী ভূমিকা এখানে? কেস ডায়রিতে সিক্রেট তথ্য আছে উল্লেখ করে সিবিআই জেলবন্দি করে রাখছে। আইনের কথা বলছে না। এবার তো জামিন পেতে জলি LLB সিনেমার মতো ধর্নায় বসা ছাড়া আর উপায় থাকবে না।' পার্থর আইনজীবীর যুক্তি, 'আমার মক্কেল তো জেল থেকে বেড়িয়ে শিক্ষা দফতরে চলে যেতে পারবে না।' এই সওয়ালের পরেই বিচারক সিবিআইয়ের তদন্তকারী আধিকারিককে অগ্রগতি নিয়ে প্রশ্ন করেন।

এদিকে, নিয়োগ দুর্নীতি-কাণ্ডে গ্রুপ সি মামলায় মিডলম্যান হিসেবে ধৃত প্রদীপ সিং এবং প্রসন্ন রায়কে জেলে গিয়ে জেরা করতে আবেদন করেছে সিবিআই। সেই আবেদনের শুনানি আগামি ২৪ জানুয়ারি ধার্য হয়েছে। অভিযুক্ত পক্ষের আইনজীবীরা সিবিআইয়ের আবেদনের বিরোধিতা করেন।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন