ব্রেকিং নিউজ
Firhad-thanked-Mamata-for-reducing-the-responsibility
Firhad: দায়িত্ব কমানোয় মমতাকে ধন্যবাদ জানালেন ফিরহাদ

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-08-04 18:17:59


সম্প্রতি রাজ্য মন্ত্রিসভায় রদবদল করেছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। মন্ত্রিসভায় এসেছে নতুন মুখ। পরিবর্তিত পরিস্থিতিতে পরিবহণ দফতর থেকে ফিরহাদ হাকিমকে সরিয়ে দিয়েছেন মুখ্যমন্ত্রী। তবে বৃহস্পতিবার এই প্রসঙ্গে মমতা বন্দ্যোপাধ্যায়কে ধন্যবাদ জানিয়েছেন ফিরহাদ হাকিম। এতগুলি দফতরের দায়িত্ব সামলাতে গিয়ে তাঁর উপর অনেকটা চাপ পড়ে যাচ্ছিল। তিনি বলেন, মিউনিসিপ্যালিটির কাজটা যেহেতু ছোটবেলা থেকে করে আসছেন, সেই কাজটির প্রতি তাঁর ভালোবাসা আছে। উল্টোডাঙা ব্রিজের পরিদর্শনে এসে একথা বলেন তিনি।

পোস্তা উড়ালপুল দুর্ঘটনার কথা এখনও ভুলতে পারেননি শহরবাসী। এবার উল্টোডাঙা উড়ালপুলে ফাটলের জেরে তীব্র আতঙ্ক ছড়িয়েছে সাধারণ মানুষের মধ্যে। উড়ালপুলের নিচে রয়েছে বেশ কিছু দোকান। ফাটল দেখে চিন্তার ভাঁজ পড়েছে দোকানদারদের মধ্যে। আজ উড়ালপুল পরিদর্শনে আসেন ফিরহাদ হাকিম এবং এমবিএর উচ্চপদস্থ আধিকারিকরা সহ ব্রিজ কমিটির ইঞ্জিনিয়াররা। কেএমডিএ-র তরফে জানানো হয়েছে, এটি কোনও ফাটল নয়। এর জন্য ব্রিজের যানবাহন চলাচলে কোনও রকম অসুবিধা হবে না। তেমন বিপদ নেই বলেই জানান তাঁরা।

ব্রিজ নির্মাণের সময় উল্টোডাঙা ফ্লাইওভারের উল্টোডাঙা থেকে লেকটাউনমুখী অংশটি অর্থাৎ লেকটাউনের দিকে যে অংশটি নামছে ব্রিজের সেই নিচের অংশের একটি জায়গা ফাঁকা ছিল। সেই ফাঁকা জায়গা দিয়ে মানুষ যাতায়াত করত এবং ব্রিজ নির্মাণের পরবর্তীকালে সেখানে কিছু অসামাজিক কাজ হত বলে অভিযোগ করেন ফিরহাদ হাকিম এবং তিনি বলেন, সেই অংশে ইটের গাঁথনি তুলে প্লাস্টার করে দেওয়া হয়। ব্রিজের সাথে সেই গাঁথনি অংশটির কোনও সম্পর্ক নেই। সেই গাঁথনি অংশেই ফাটল ধরেছে। যার ফলে ব্রিজের কোনও সমস্যা হবে না। 

যে অংশে ফাটল ধরেছে সেই অংশটি পরবর্তীকালে বা আগামী কালও ভেঙে ফেলা হতে পারে অথবা প্লাস্টার করে দেওয়া হতে পারে বলে জানিয়েছে কেএমডিএ কর্তৃপক্ষ। যেহেতু ব্রিজের সঙ্গে সেই অংশটি সরাসরি কোনও সম্পর্ক নেই, তাই ব্রিজে এর কোনও প্রভাব পড়বে না এবং স্বাভাবি ভাবেই গাড়ি চলাচল যেরকম করছে সেইভাবেই গাড়ি চলাচল করবে বলেই জানিয়েছে কেএমডিএ থেকে শুরু করে মেয়র ফিরহাদ হাকিম। সাধারণ মানুষকেও আতঙ্কিত না হওয়ার আর্জি করেন তাঁরা।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন