ব্রেকিং নিউজ
Firhad-did-not-give-importance-to-the-Imam-Associations-objection-to-Babul-in-Baliganj
Babul Supriyo: বালিগঞ্জে বাবুলে আপত্তি ইমাম অ্যাসোসিয়েশনের, গুরুত্ব দিলেন না ফিরহাদ

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-03-14 19:43:39


আগামী ১২ এপ্রিল বালিগঞ্জ বিধানসভা কেন্দ্রে উপ নির্বাচন। এই উপ নির্বাচনে তৃণমূলের তরফে প্রার্থী করা হয়েছে আসানসোলের প্রাক্তন সাংসদ বাবুল সুপ্রিয়কে। আর তাতেই ঘোর আপত্তি জানিয়ে সরব হয়েছে বেঙ্গল ইমাম অ্যাসোসিয়েশন। বাবুল সুপ্রিয়কে প্রার্থী হিসেবে মানতে নারাজ সংখ্যালঘুরা। সেই কারণে পার্টি থেকে বাবুল সুপ্রিয়র নাম প্রত্যাহার করার দাবি জানিয়েছেন ইমাম সংগঠন বেঙ্গল ইমাম অ্যাসোসিয়েশনের চেয়ারম্যান মোহাম্মদ ইয়াহিয়া। তাঁর দাবি, ২০১৮ সালে আসানসোলের দাঙ্গা হয়েছিল। তাতে ইমাম রশিদের ছেলেকে হত্যা করা হয়েছিল। সেই ঘটনার দায় সাংসদ হিসাবে তিনি এড়াতে পারেন না। এরকম একজন মানুষকে আমরা বিধানসভায় দেখতে চাই না। তাই শাসকদলের এই প্রার্থীকে সংখ্যালঘু অধ্যুষিত বালিগঞ্জ কেন্দ্রের মানুষ মেনে নিতে নারাজ। তৃণমূল যদি প্রার্থী হিসাবে বাবুল সুপ্রিয় নাম প্রত্যাহার না করে, তাহলে ইমাম সংগঠনের পক্ষ থেকে বাবুল সুপ্রিয়র বিরুদ্ধে নির্দল প্রার্থী দাঁড় করানো হবে।

তৃণমূল নেতা তথা মন্ত্রী ফিরহাদ হাকিম অবশ্য রাজনীতির সঙ্গে ধর্মকে গুলিয়ে ফেলতে নারাজ। তিনি বলেন, এটা রাজনৈতিক সিদ্ধান্ত। দল এই সিদ্ধান্ত নিয়েছে। এটা কখনও ধর্মীয় সিদ্ধান্ত হতে পারে না।

অন্যদিকে, বাবুল সুপ্রিয় এদিন নিজের কেন্দ্রে দেওয়াল লিখে তাঁর নির্বাচনী কর্মসূচি শুরু করে দিয়েছেন। ইমাম সংগঠনের বিষয়টিও তিনি কার্যত এড়িয়ে গিয়েছেন।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন