ব্রেকিং নিউজ
  জল্পাইগুড়িতে ভারসাম্যহীন ব্যক্তির ছুরির হামলায় আহত ৯ জন, ঘটনাস্থলে ধূপগুড়ি থানার পুলিস     ভল্লুকের খাঁচায় ধরা পড়ল পূর্ণ বয়স্ক পুরুষ লেপার্ড, ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে মেটেলি ব্লকের কিলকোট চা বাগানে      পুরাতন মালদহের আদমপুর এলাকায় বিয়ে বাড়ি যাওয়ার পথে পথ দুর্ঘটনায় মৃত্যু হল ভাই ও বোনের     মালদহের পদ্মপুকুর গ্রামে নেই পানীয় জলের ব্যবস্থা, একমাত্র ভরসা ইদারা, জলসঙ্কটে গ্রামবাসী     ব্রাজিলের স্কুলে বন্দুকবাজ কিশোরের হামলা, নিহত এক শিশু-সহ অন্তত ৩  
Fire-broke-out-in-school-bus-at-South-Kolkata-on-its-way-to-behala
Taratala: তারাতলা ব্রিজে স্কুল বাসে আগুন! বরাত জোরে বাঁচলেন চালক-খালাসি

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-09-26 16:20:29


ভরদুপুরে কলকাতার (Kolkata) বুকে ঘটে গেল ভয়াবহ এক দুর্ঘটনা (accident)। সোমবার তারাতলা ব্রিজের (Taratala Bridge) উপর চলন্ত স্কুল বাসে আগুন লেগে যায়। গোটা ঘটনায় তীব্র চাঞ্চল্য ছড়ায় এলাকায়।

স্থানীয় সূত্রে খবর, তারাতলার দিক থেকে একটি স্কুল বাস বেহালার দিকে যাচ্ছিল। কিন্তু যাওয়ার সময় তারাতলা ব্রিজের উপরে হঠাৎই স্কুলের ওই বাসে আগুন লাগে। ঘটনায় চাঞ্চল্য ছড়িয়ে পড়ে এলাকায়। তড়িঘড়ি খবর দেওয়া হয় পুলিস ও দমকলে।

স্কুল বাসের চালক জানান, বাসের মধ্যে কোনও স্কুলপড়ুয়া ছিল না সেই সময়। আগুন লাগার সঙ্গে সঙ্গে বাসের ড্রাইভার ও খালাসী নেমে যান। তবে স্কুল বাসটি সম্পূর্ণভাবে আগুনে বসিভূত হয়ে গিয়েছে।

ঘটনায় দমকলের একটি ইঞ্জিন এসে আগুন নেভানোর কাজ করে। তবে প্রাথমিক অনুমান, শর্ট সার্কিট থেকেই এই আগুন লেগেছে।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন