২৯ মার্চ, ২০২৪

Bidhannagar: ভুয়ো পুলিস সেজে বিধাননগরে ছিনতাই-হুমকির অভিযোগ! গ্রেফতার ২
CN Webdesk      শেষ আপডেট: 2023-02-15 17:45:51   Share:   

পুলিস পরিচয় (Fake Police) দিয়ে বিধাননগর (Bidhannagar) এলাকায় ছিনতাইয়ের অভিযোগে গ্রেফতার দুই। বিধাননগর নর্থ থানার হাতে ধৃতরা হলেন বিক্রম সিং এবং সুরজ প্রসাদ ঝা। বুধবার অভিযুক্ত দু'জনকে বিধাননগর মহকুমা আদালতে পেশ করা হয়। পাঁচ দিনের জন্য নিজেদের হেফাজতে নেওয়ার আবেদন জানায় পুলিস।

পুলিস সূত্র মারফত খবর, ১৪ই ফেব্রুয়ারি অসীম কুমার বল্লভ দত্তাবাদের বাসিন্দা বিধাননগর উত্তর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন। অভিযোগ, অফিস থেকে বাইকে বাড়ি ফেরার সময় বিধাননগর কলেজের সামনে দু'জন যুবক তার গাড়ি আটকায়। নিজেদেরকে পুলিসকর্মী বলে পরিচয় দিয়ে ভয় দেখানো হয়। মোবাইল ফোন এবং টাকার ব্যাগ ছিনিয়ে নেয় তারা। ভয় দেখিয়ে প্রাণনাশের হুমকি দেয় বলেও অভিযোগ। এদিকে, অভিযোগকারীর বেশ কয়েকজন বন্ধুকে ওই পথ দিয়ে আসতে দেখে দুষ্কৃতীরা বাইকে চম্পট দেয়। তাদের ঘটনার বিবরণ দেওয়ার পরে যে পথ দিয়ে দুষ্কৃতীরা পালিয়ে যায় সেই পথ ধরে বাইক নিয়ে তাদের ধাওয়া করা হয়।

একটি স্কুলের কাছে তাদের বাইক থামাতে সক্ষম হয়। ওই দুই ভুয়ো পুলিসকে ধরে ফেলে বিধাননগর উত্তর থানার হাতে তুলে দেওয়া হয়। তাদের থেকে ছিনতাই হওয়া জিনিসপত্র উদ্ধার করে পুলিস। প্রাথমিক তদন্তে পুলিস জানতে পেরেছে, শুধু বিধাননগর নয়, গোটা কলকাতারজুড়েই তারা নিজেদের পুলিস পরিচয় দিয়ে ছিনতাই করতো।


Follow us on :