১৯ এপ্রিল, ২০২৪

ISL: ডার্বি দেখতে গিয়ে মৃত্যু, হৃদরোগে আক্রন্ত হয়ে প্রয়াত হলেন ইস্টবেঙ্গল সমর্থক
CN Webdesk      শেষ আপডেট: 2022-10-30 12:09:36   Share:   

যুবভারতী ক্রীড়াঙ্গনে (Yuva Bharati) শনিবার ইস্টবেঙ্গল-মোহনবাগানের ডার্বি (Derby) ম্যাচ চলাকালীন মাঠেই অসুস্থ হয়ে পড়েন এক ইস্টবেঙ্গল (East Bengal fan) সমর্থক। তড়িঘড়ি তাঁকে নিকটবর্তী বেসরকারি হাসপাতালে নিয়ে যান বিধাননগর পুলিস। কিন্তু শেষ রক্ষা হয়নি। হাসপাতালেই মৃত্যু (Death) হয় তাঁর।

বাগুইহাটি দেশবন্ধুনগরের বাসিন্দা ক্রীড়াপ্রেমী আদ্যোপান্ত ইস্টবেঙ্গল সমর্থক বছর ৩৮-এর জয়শংকর সাহা। জয়শংকর যে আবাসনে থাকেন তাঁর নিরাপত্তারক্ষী জানান, শনিবার সকালে বাজার করে অফিসে গিয়েছিলেন তিনি। এরপর সন্ধ্যায় বাড়ি এসে মাঠে খেলা দেখতে যান। তারপরে রাতে তাঁর মৃত্যু সংবাদ পান তাঁরা। জয়শংকরের পরিবারে স্ত্রী ও ছয় বছরের একটি কন্যা সন্তান রয়েছে।

বেসরকারি হাসপাতালের তরফে দাবি করা হয়, রাত সাড়ে আটটা নাগাদ জয়শংকরকে হাসপাতালে নিয়ে আসা হয়। হৃদরোগে আক্রান্ত হয়েছিলেন তিনি। চিকিৎসকেরা বহু চেষ্টা করলেও রাত ৯টা ০৭মিনিট নাগাদ তাঁর মৃত্যু হয়।

গোটা ঘটনা নিয়ে স্থানীয় কাউন্সিলর প্রণয় রায় জানান, অত্যন্ত ভালো এবং ক্রীড়াপ্রেমী ছিলেন জয়শংকর। খেলা দেখতে গিয়ে হৃদরোগে আক্রান্ত হয়ে তিনি মারা যান। এটি অত্যন্ত দুঃখজনক ঘটনা। জয়শংকরের মৃত্যুতে শোকেরছায়া নেমে এসেছে গোটা এলাকায়। রবিবার দেহ ময়নাতদন্তের পর পরিবারের হাতে তুলে দেওয়া হবে বলে জানা গিয়েছে।


Follow us on :