ব্রেকিং নিউজ
  ষষ্ঠীর সকালেই আগ্নেয় অস্ত্রসহ এক ব্যক্তিকে গ্রেফতার করে মুর্শিদাবাদের ডোমকল থানার পুলিস     ফের এবঙ্গে বৃষ্টির পূর্বাভাস, হতে পারে ভারী বৃষ্টিও  
ED-issues-notice-to-PAC-chairman-Krishna-Kalyani-on-allegations-of-illegal-money-transactions
ED: বেআইনি অর্থ লেনদেনের অভিযোগে পিএসি চেয়ারম্যান কৃষ্ণ কল্যাণীকে নোটিস ইডির

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-07-29 13:50:04


বেআইনি লেনদেনের অভিযোগে এবারে রায়গঞ্জের বিধায়ক তথা পি এ সি চেয়ারম্যান কৃষ্ণ কল্যাণীকে নোটিস পাঠাল ইডি। সূত্রের খবর, কয়েক মাস আগেই কৃষ্ণ বাবুকে এবিষয়ে হুমকি দিয়েছিলেন রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। ২০১৮ থেকে ২০২২ পর্যন্ত দু’টি সংবাদ মাধ্যমে বিজ্ঞাপন দেওয়া নিয়ে অনিয়মের অভিযোগেই নোটিস পাঠানো হয়েছে তাঁকে বলে ইডি সূত্রের খবর।

গত ২৫ জুলাই রায়গঞ্জের বিধায়কের ব্যবসায়িক সংস্থার রায়গঞ্জের ঠিকানায় নোটিস পাঠায় ইডি। বিজ্ঞাপন সংক্রান্ত আর্থিক লেনদেনের হিসাব চাওয়া হয়েছে ইডির তরফে। এক ইডি আধিকারিক জানেন, ২০০২ সালে বেআইনি অর্থ লেনদেন প্রতিরোধ আইনের ৫০ নম্বর ধারা অনুযায়ী এই নোটিস পাঠানো হয়েছে।

প্রসঙ্গত, ২০২১-এর বিধানসভা ভোটের আগেই তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগ দিয়েছিলেন তিনি। দক্ষিণ কলকাতার এক বেসরকারি হোটেলে রায়গঞ্জের বিধায়ক কল্যাণীকে তৃণমূলে যোগদান করান দলের তৎকালীন মহাসচিব পার্থ চট্টোপাধ্যায়। ইডির এই নোটিসে ফের নতুন করে বিতর্ক দানা বাঁধতে পারে বলে মনে করছে রাজনৈতিক মহল। 







All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন