১৮ এপ্রিল, ২০২৪

ED: 'কুন্তলের থেকে টাকা চেয়েছি, ওটা চাকরিপ্রার্থীদের টাকা', ইডি তলবে এসে অকপট তাপস মণ্ডল
CN Webdesk      শেষ আপডেট: 2023-01-24 12:20:45   Share:   

যুব তৃণমূল নেতা কুন্তল ঘোষের (TMC Leader Kuntal Ghosh) বাড়িতে উদ্ধার হয়েছে দুটি ডায়রি। সেই ডায়রির পাতায় পাতায় রহস্য এবং সাঙ্কেতিক ভাষা। ইডির (ED Arrest) গোয়েন্দারা এখন সেই সাঙ্কেতিক ভাষার রহস্য উদ্ঘাটনে ব্যস্ত। নিয়োগ দুর্নীতি মামলায় ধৃত কুন্তল ঘোষের বিরুদ্ধে এই ডায়রি অত্যন্ত গুরুত্বপূর্ণ। এমনটাই প্রাথমিক তদন্তের পর মনে করছে ইডি। তবে শুধু জোড়া ডায়রি নয় যুব তৃণমূল নেতার বাড়িতে পাওয়া তিনটি পেন ড্রাইভও (Pen Drive Mystery) কেন্দ্রীয় সংস্থার কাছে বড় তথ্য-প্রমাণ বলে সূত্রের খবর। সেই পেন ড্রাইভে কী রয়েছে,খতিয়ে দেখতে দু'জন অফিসার নিয়োগ করা হয়েছে বলে ইডি সূত্রে খবর।

এদিকে, ইডির হাতে গ্রেফতারির দিন এবং সোমবার তাপস মণ্ডলকে কাঠগড়ায় তুলেছেন কুন্তল ঘোষ। তাপস মণ্ডল তাঁর থেকে টাকা চেয়েছিলেন, না দেওয়ায় চক্রান্তের শিকার তিনি। গ্রেফতারির পর গত তিন দিন যাবৎ এই দাবি করছেন কুন্তল। এমনকি নীলাদ্রী বলে জনৈকর নাম প্রকাশ্যে এনেছেন যুব তৃণমূল নেতা। মঙ্গলবার ইডির ডাকে সাড়া দিয়ে সিজিও কমপ্লেক্সে আসা তাপস মণ্ডল বলেন, 'নীলাদ্রি আমার একজন পরিচিত। আমার কাছে আসে, তাঁকে চিনি।' পাশাপাশি কুন্তলের থেকে টাকা চাওয়া প্রসঙ্গে তাপস মণ্ডল জানান, 'টাকা তো চাইবো, চাকরিপ্রার্থীদের টাকা চাইবো না! ওকে যে টাকা দেওয়া হয়েছিল, সেই টাকাই চাওয়া হয়েছে।'

এদিকে কুন্তলের স্ত্রী দাবি করেন, তাপস কুন্তলের ফ্ল্যাটে এসে থাকতেন। সেই ফ্ল্যাটে তাপসের ইনসুলিন পাওয়া গিয়েছে। এই দাবিও অস্বীকার করেন তাপস মণ্ডল। এমনকি, কুন্তলকে কোনওভাবেই তিনি ব্ল্যাকমেল করতেন না। সিজিও কমপ্লেক্সের ঢোকার মুখে জোর গলায় এই দাবি করেন তাপস মণ্ডল।


Follow us on :