ব্রেকিং নিউজ
ED-carries-out-medical-test-to-custodial-TMC-Leader-Kuntal-Ghosh
Kuntal: লালনের মৃত্যু থেকে শিক্ষা! কুন্তলকে নজরে রাখতে বিশেষ ব্যবস্থা, জেরায় ভিডিওগ্রাফি

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2023-01-23 13:30:43


নিয়োগ দুর্নীতি-কাণ্ডে ইডির (ED) তদন্তে চাঞ্চল্যকর তথ্য। ধৃত যুব তৃণমূল নেতা (TMC Leader) কুন্তল ঘোষের ডায়রিতে একাধিক সাংকেতিক ওয়ার্ড লেখা। ডায়রি কারও হাতে পড়লেও কোন তথ্য যাতে ফাঁস না হয়, তার জন্য সাংকেতিক ভাষায় লেখা। এমনটাই মনে করছেন ইডি গোয়েন্দারা। এই সাংকেতিক ভাষায় লেখা, মোট কত টাকা তোলা হয়েছে, এমনটাই প্রাথমিক তদন্তের পর মনে করছে ইডি। এদিকে, হেফাজতে থাকা কুন্তলকে (Kuntal Ghosh) সোমবার স্বাস্থ্য পরীক্ষা করিয়ে ইডি দফতরে আনা হয়েছে, চলছে দফায় দফায় জিজ্ঞাসাবাদ।

পাশাপাশি সোমবারও তাঁর গ্রেফতারিতে তাপস মণ্ডলের চক্রান্ত দেখছেন কুন্তল ঘোষ। মেডিক্যাল টেস্টের জন্য যাওয়ার পথে সাংবাদিকদের প্রশ্নের জবাবে যুব তৃণমূল নেতা বলেন, 'আগেও বলেছি, এখনও বলছি তাপস মণ্ডলের চক্রান্ত।' এ প্রসঙ্গে উল্লেখ্য, ইডি সূত্রে খবর যেদিন গ্রেফতার হয়েছেন কুন্তল ঘোষ, সেদিনই তাঁকে ডায়রি নিয়ে জিজ্ঞাসাবাদ করা হয়েছিল। তিনি কেন্দ্রীয় গোয়েন্দাদের বিভ্রান্ত করার চেষ্টা করেন। তাই গ্রেফতারের পর হেফাজতে নিয়ে ফের তাঁকে জিজ্ঞাসাবাদ করছে ইডি। কিন্তু এখনও ডায়রি প্রশ্নে কোনও সদুত্তর পায়নি কেন্দ্রীয় সংস্থা।

অপরদিকে, সিবিআই হেফাজতে লালন শেখের মৃত্যুর পর সতর্ক ইডি। কড়া নিরাপত্তায় রাখা হয়েছে কুন্তলকে। জেরার সময় হচ্ছে ভিডিওগ্রাফি। তাঁর গতিবিধি রাখা হয়েছে সিসিটিভি নজরদারিতে। এমনকি শৌচাগারে গেলেও, চলছে বাইরে থেকে নজরদারি।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন