ব্রেকিং নিউজ
Dumdum-bar-death-unnatural
Dumdum Park যশোর রোডের দমদম পার্কে পানশালা থেকে পড়ে রহস্যমৃত্যু


Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2021-12-04 20:02:19


দমদম পার্কের কাছে যশোর রোডের ধারে পানশালার ওপর থেকে পড়ে রহস্যজনক মৃত্যু হল এক ব্যক্তির। নাম রীতেশ জয়সওয়াল। বাড়ি ৩৩ নং পূর্ব সিঁথি রোডে। 

পুলিশ সূত্রে খবর, বিবাহবার্ষিকীর অনুষ্ঠান উদযাপন করতে শুক্রবার দুপুরে চার বন্ধুকে নিয়ে তিনি ওই পানশালায় আসেন পার্টি করতে। এরপর বেশি রাতে খাওয়াদাওয়া হয়। তারপরে রীতেশ বাথরুমে যান। কিন্তু অনেক সময় পেরিয়ে গেলেও তিনি ফিরে আসেননি। এর মাঝে তাঁর বন্ধুরাও বেরিয়ে আসেন পানশালা থেকে। তাঁরা পানশালা থেকে বেরিয়ে রীতেশের বাড়িতে ফোন করেন রীতেশ ফিরেছে কি না, তা জানতে। রীতেশের বাড়ির লোক  জানান, সে ফেরেনি। এরপরে তাঁরা রীতেশের খোঁজ শুরু করেন। তখনই পানশালার নীচে তাঁকে পড়ে থাকতে দেখা যায়। তাঁর বন্ধু ও পানশালার কর্মীরা তাঁকে উদ্ধার করে আরজিকর হাসপাতালে নিয়ে গেলে মৃত বলে ঘোষণা করা হয়। রীতেশ কিভাবে বাথরুম থেকে পড়ে গেলেন, তা নিয়ে যথেষ্ট ধোঁয়াশায় পুলিশ। ইতিমধ্যেই দমদম থানার পুলিশ পানশালার সিসিটিভি ফুটেজ সংগ্রহ করছে।

সূত্রের আরও খবর, মাঝে মধ্যেই এই ব্যক্তি পানশালার ঘরভাড়া নিয়ে থাকতেন। কিন্তু তিনি কীভাবে পানশালার জানালা দিয়ে পড়ে গেলেন, সেই বিষয়ে পুলিশ তদন্ত শুরু করেছে। ইতিমধ্যেই একটি অস্বাভাবিক মৃত্যুর মামলা রুজু করেছে দমদম থানার পুলিশ। 




All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us