২০ এপ্রিল, ২০২৪

New Market: মধ্য কলকাতার হোটেলে উদ্ধার ওড়িশার ব্যবসায়ীর মৃতদেহ, প্রায় শহরে আসতেন তিনি
CN Webdesk      শেষ আপডেট: 2022-10-28 18:15:19   Share:   

হোটেলের রুম থেকে মৃতদেহ(Deadbody) উদ্ধার ঘিরে চাঞ্চল্য। ব্যবসার কাজে কলকাতা (Kolkata) এসে হোটেলে ছিলেন। আর সেখানেই তাঁকে মৃত অবস্থায় পাওয়া যায়। কীভাবে তাঁর মৃত্যু ঘটেছে তা ইতিমধ্যে তদন্ত করছে নিউমার্কেট থানার পুলিস (New Market Police Station)। নিশারউদ্দিন খান, বয়স ৫১। বাড়ি ওড়িশায়, তিনি পেশায় একজন চামড়া ব্যবসায়ী। মাঝেমধ্যেই ব্যবসার কাজে কলকাতায় আসতেন এবং থাকতেন হোটেলে। এবারেও তাই করেছিলেন। গত ২৪ তারিখ তিনি হোটেলে চেকিং করেন। শুক্রবার সকাল সাতটা থেকে সাড়ে সাতটার মধ্যে ওয়েটারকে বলেন চা আনতে। তারপর চা খেয়ে তিনি দরজা ভিতর থেকে বন্ধ করে দেন। এরপর শুক্রবার সকাল দশটা নাগাদ সুইপার আসে ঘর পরিষ্কার করতে। দরজায় নক করেও ভিতর থেকে সাড়া না পেয়ে চলে যান তিনি।

এরপর দুপুরে সুইপারদের সিফট চেঞ্জ হয়। নতুন সুইপার এসেও তাঁকে ডাকেন। কিন্তু তিনি দরজা খোলেননি। কলকাতায় থাকা তাঁর আত্মীয়রা জানান, সকাল দশটা পর্যন্ত নিশারউদ্দিনের সঙ্গে তাঁদের ফোনে কথা হয়েছে। তারপর থেকে ফোনে কোনওরকম যোগাযোগ করেও পাননি তাঁরা। বারবার ফোন করলেও ফোন বেজে গিয়েছে। নিশারউদ্দিনের পরিজনরা হোটেলে ফোন করে ঘটনার কথা জানান। এরপর হোটেলের কর্মীরা পিছনের জানলা এবং সিমেন্টের জাল দিয়ে ভিতরে দেখেন, তিনি বিছানায় শুয়ে আছেন।

তাঁরা ডাকাডাকি শুরু করেন। কিন্তু তিনি কোনও সাড়া না দেওয়ায় খবর দেওয়া হয় স্থানীয় নিউমার্কেট থানায়। নিউমার্কেট থানার পুলিস এসে দরজা ভেঙে দেখেন নিসারউদ্দিন খান মৃত অবস্থায় বিছানায় পড়ে আছেন। এরপর হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা তাঁকে  মৃত ঘোষণা করেন। ঘটনার পর হোটেলের ওই রুম লক করে দিয়েছে নিউমার্কের থানার পুলিস। ঘটনার তদন্ত শুরু করেছে। মৃতদেহের ময়নাতদন্তের পর পরিষ্কার হয়ে যাবে মৃত্যুর কারণ। ঘটনার পর চাঞ্চল্য ছড়ায় ওই হোটেলে।


Follow us on :