ব্রেকিং নিউজ
Corruption-in-SSC-Police-beat-up-in-protest-Many-protesters-were-detained
Kolkata: SSC-তে দুর্নীতি? প্রতিবাদে নামলেই পুলিসের মার! আটক বহু আন্দোলনকারী

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-05-20 16:01:44


গত কয়েকদিন ধরেই এসএসসি (ssc) দুর্নীতি নিয়ে তোলপাড় রাজ্য রাজনীতি। অপরদিকে কলকাতার (kolkata) রাজপথে এখনও অনশনে হবু শিক্ষক-শিক্ষিকারা। এরই মধ্যে একাধিকবার পুলিস প্রশাসন গেলে বিভিন্ন সমস্যার সৃষ্টি হয়েছে। তবে এবার চাকরিপ্রার্থীদের হয়ে পথে নামে এআইডিএসও (AIDSO) এবং এআইডিওয়াইও (AIDYO) কর্মীরা। শুক্রবার ধুন্ধুমার রাসবিহারী চত্বর। পুলিসের সঙ্গে শুরু হয় ধস্তাধস্তি। মূলত, এসএসসি দুর্নীতির প্রতিবাদে ও দোষীদের দ্রুত শাস্তির দাবিতে, প্যানেলভুক্ত চাকরি প্রার্থীদের সমস্যা সমাধানে পথে নামেন তাঁরা। তবে বেলা বাড়তেই উত্তপ্ত হয়ে ওঠে এলাকা। আটক (Arrest) করা হয় একাধিক কর্মীকে।

শুক্রবার মুখ্যমন্ত্রীর বাড়ির সামনে ধরনা কর্মসূচি ছিল এআইডিএসও এবং এআইডিওয়াইও-এর পক্ষ থেকে। তবে হাজরা ক্রসিং থেকে মুখ্যমন্ত্রীর বাড়ির উদ্দেশ্যে যাবার আগেই পুলিস বিক্ষোভকারীদের আটকে দেয়। পুলিসের সঙ্গে বিক্ষোভকারীদের শুরু হয় ধস্তাধস্তি । পুলিস বিক্ষোভকারীদের টানতে টানতে প্রিজন ভ্যানে তোলে। প্রায় ৩০ থেকে ৪০ জন বিক্ষোভকারীকে আটক করে প্রিজন ভ্যানে তোলা হয়েছে বলে প্রাথমিক সূত্রে খবর।

অন্যদিকে ধুন্ধুমার করুণাময়ী মোড় চত্বর। শুক্রবার বিজেপির যুব মোর্চার পক্ষ থেকে এসএসসি ভবন অভিযানের ডাক দেওয়া হয়। তবে সেই অভিযান শুরু হওয়ার কথা ছিল সল্টলেকের করুনাময়ী মোড় থেকে। কিন্তু এদিন কর্মীরা জমা হতে শুরু করলেই শুরু হয় বচসা ও ধস্তাধস্তি। ঘটনায় অভিযানকারী যুব মোর্চা কর্মীদের আটক করে তুলে নিয়ে যায় বিধাননগর থানার পুলিস।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন