২৬ ফেব্রুয়ারী, ২০২৪

Death: স্কুলে প্রার্থনার লাইনে অসুস্থ, খিদিরপুরে মৃত্য়ু তৃতীয় শ্রেনির ছাত্রীর
CN Webdesk      শেষ আপডেট: 2024-02-06 14:29:33   Share:   

স্কুলে প্রার্থনা চলাকালীন হঠাৎ অসুস্থ হয়ে পড়ল তৃতীয় শ্রেনীর ছাত্রী। অসুস্থ অবস্থায় বেসরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হয় তাকে। পরে মৃত্য়ু হয় তার। সোমবার সকালে মর্মান্তিক ঘটনাটি ঘটে খিদিরপুর সেন্ট থমাস মর্নিং স্কুলে। অকাল প্রয়াণে শোকের ছায়া নেমে এসেছে পড়ুয়ার পরিবারে সহ গোটা স্কুলে। সেই কারণে মঙ্গলবার বন্ধ রাখা হয়েছে ওই স্কুলের মর্নিং গার্লস বিভাগ। 

জানা গিয়েছে, মৃত ওই ছাত্রীর নাম আদৃকা সেন। প্রতিদিনের মতই  সোমবার দিন সকালেও বাবার সঙ্গে স্কুলে এসেছিল আদৃকা। তারপর স্কুলে ঢুকেই সে দাঁড়িয়ে পড়ে প্রার্থনার লাইনে। মর্নিং প্রেয়ার চলাকালীন গুরুতর অসুস্থ বোধ করে সেখানেই পড়ে যায়। তড়িঘড়ি ফোন করে জানানো হয় তার বাড়িতে। আচমকা অসুস্থ হওয়ায় তাকে স্কুলেই প্রাথমিক চিকিৎসা করা হয়। এরপর স্কুলের কাছেই অবস্থিত একটি বেসরকারি হাসপাতালে হাসপাতালে নিয়ে যাওয়া হয় ওই ছাত্রীকে। কিন্তু শেষ রক্ষা আর হল না। হাসপাতালে নিয়ে যাওয়ার কিছুক্ষণ বাদেই মৃত্যু তার। 

এবিষয়ে স্কুলের প্রধান শিক্ষিকা বলেছেন, গত বছর দুর্গাপুজোর আগে একবার অসুস্থ হয়ে পড়েছিল ওই তৃতীয় শ্রেনির ছাত্রী। এছাড়াও স্কুলের অন্য় এক শিক্ষক জানান, আদৃকা অসুস্থ ছিল। কিন্তু তার হঠাৎ মৃত্য়ুর কারণ এখনও স্পষ্ট নয় কর্তৃপক্ষের কাছে। যদিও এখনও অবধি পুলিসের কাছে কোনও অভিযোগ দায়ের করেনি ওই মৃত ছাত্রীর পরিবার। 



Follow us on :