১৯ এপ্রিল, ২০২৪

TMC: কামারহাটিতে তৃণমূলের দুই গোষ্ঠীর মধ্যে সংঘর্ষ এবং গুলি চলার অভিযোগ, আহত একাধিক
CN Webdesk      শেষ আপডেট: 2022-09-26 10:09:46   Share:   

কামারহাটিতে (Kamarhati) তৃণমূলের (TMC) দুই গোষ্ঠীর মধ্যে সংঘর্ষ এবং গুলি চলার অভিযোগ। উভয়পক্ষেরই বেশ কয়েকজন আহত অবস্থায় হাসপাতালে (Hospital) ভর্তি রয়েছে বলে খবর। ঘটনাটি ঘটেছে রবিবার রাতে কামারহাটির বিধায়ক মদন মিত্রের (Madan Mitra) দুই গোষ্ঠীর মধ্যে।

অভিযোগ, এলাকা দখল এবং তোলাবাজিকে কেন্দ্র করে উত্তাল হয়ে উঠেছিল কামারহাটি তিন নম্বর ওয়ার্ডের ক্রিক স্ট্রিট এলাকা। বিধায়ক মদন মিত্রের ঘনিষ্ঠ গুড্ডুর এলাকার মানুষজনের অভিযোগ, রবিবার রাত আটটা নাগাদ সাগর দত্ত হাসপাতালে গুড্ডুর লোকদের উপরে আক্রমণ করা হয়। তাঁদের তিনজন গুরুতর আহত অবস্থায় হাসপাতাল ভর্তি রয়েছে।

গুড্ডুর এলাকার লোকেদের আরও অভিযোগ, রাত দশটা নাগাদ দুই নম্বর ওয়ার্ডের কাউন্সিলর আফসানা খাতুনের ছেলের নেতৃত্বে প্রায় ১৫ থেকে ২০ জন গুড্ডুর এলাকায় গিয়ে খোলা  আকাশে চার থেকে পাঁচটা গুলি ছোড়ে এবং এলাকার মানুষদের ভয় দেখায়। এরফলে আতঙ্কিত হয়ে পড়েন ক্রিক স্ট্রিট তিন নম্বর ওয়ার্ড অঞ্চলের এলাকার মানুষ।

ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে আসে পুলিস। অপরদিকে মদন মিত্রের সঙ্গী দু'নম্বর ওয়ার্ডের কাউন্সিলর আফসানা খাতুনের অভিযোগ, তাঁর অঞ্চলের দুটো ছেলেকে এমন ভাবে মেরেছে তাঁরা কামারহাটি ইএসআই হাসপাতালে ভর্তি। তাঁর আরও অভিযোগ, গুড্ডু মাসে দুবার করে দীঘায় থাকে আর সেই সময় ফোনে ফোনে এলাকায় উত্তেজনার সৃষ্টি করে। এলাকায় ছোট ব্যবসায়ী, বড় ব্যবসায়ী এবং সাধারণ মানুষের কাছ থেকে তোলাবাজি গুন্ডামি করে বেড়ায় এবং ভয় দেখায়।

এককথায়ম তৃণমূল কংগ্রেসের এবং মদন মিত্রের ঘনিষ্ঠদের মধ্যে এলাকা দখল এবং তোলাবাজি নিয়ে নিজেদের বিবাদের জেরে এলাকা উত্তেজনা আতঙ্ক ছড়ায়।


Follow us on :