ব্রেকিং নিউজ
Chest-pain-without-going-to-Nizam-Palace-straight-to-SSKM
Anubrata Mondal: বুকে ব্যথা, নিজাম প্যালেস না গিয়ে সোজা এসএসকেএমে অনুব্রত

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-04-06 11:34:23


চিনার পার্কে নিজের ফ্ল্যাটে উঠেছিলেন মঙ্গলবার রাতেই। সবাই ভেবেছিলেন, তিনি আজ বুধবার সিবিআই দফতরে হাজিরা দেবেন। গাড়ি যখন ই এম বাইপাস ধরে এগচ্ছে, তখনও সবাই ভেবেছিলেন, তিনি নিজাম প্যালেসেই যাচ্ছেন। কিন্তু আচমকাই পট পরিবর্তন। তাঁর গাড়ি সোজা গিয়ে থামল এসএসকেএম হাসপাতালের উডবার্ন ওয়ার্ডে। তাঁকে নিয়ে যাওয়া হয়েছে উডবার্ন ব্লকে।

তাঁর ঘনিষ্ঠ মহল থেকে জানানো হয়েছে, সকাল থেকেই তিনি শারীরিক অসুস্থতা বোধ করতে থাকেন। বুকে তাঁর ব্যথা। বুকে নাকি চাপও অনুভব করছেন তিনি। তাই পরীক্ষা-নিরীক্ষার জন্যই তিনি সটান এখানে।

অন্যদিকে, অনুব্রতকে জেরা করার জন্য সকাল থেকেই সাজো সাজো রব ছিল নিজাম প্যালেসে। উল্লেখ্য, তাঁকে তলব করা হয়েছে গরুপাচার কাণ্ডে সাক্ষী হিসাবে। দক্ষিণবঙ্গের এই প্রভাবশালী নেতাকে জিজ্ঞাসাবাদ করার জন্য সিবিআই ব্যাপকভাবে প্রস্তুতি নিতে শুরু করে সকাল থেকেই। এর জন্য তৈরি করা হয় একটি বিশেষ টিম। সেই টিমে রাখা হয়েছে এই পাচার কাণ্ডের মুখ্য তদন্তকারী অফিসারকে। রাখা হয়েছে অতিরিক্ত পুলিস সুপার পদমর্যাদার এক অফিসার। গোটা বিষয়টি দেখভাল করবেন যুগ্ম ডিরেক্টর পদমর্যাদার অফিসার। মূলত এনামুল হকের গ্রেফতারকালীন তাঁর জবানবন্দি এবং এনামুলের সিন্ডিকেটের সঙ্গে অনুব্রতর কোনও যোগাযোগ ছিল কি না, তাও তদন্তে জানতে চাওয়া হবে বলে সিবিআই সূত্রে জানা গিয়েছে।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন