২৯ মার্চ, ২০২৪

Viral: 'পার্থ চট্টোপাধ্যায় ক্যান্সার, কেটে বাদ দিয়েছে দল', বিস্ফোরক নিউ ব্যারাকপুরের পুরপ্রধান
CN Webdesk      শেষ আপডেট: 2022-08-19 13:33:51   Share:   

পার্থ চট্টোপাধ্যায়কে (Partha Chatterjee) নিয়ে বিস্ফোরক মন্তব্য তৃণমূল পরিচালিত পুরসভার পুরপ্রধানের। রাজ্যের প্রাক্তন শিক্ষামন্ত্রীকে ক্যানসার (cancer) বলে সম্বোধন নিউ ব্যারাকপুর পুরসভার পুরপ্রধান প্রবীর সাহার। সোশ্যাল মিডিয়ায় (social media) ভাইরাল হওয়া এক ভিডিও, তাতে দেখা যাচ্ছে নিউ বারাকপুর (New Barrackpore) পুরসভার পুরপ্রধানের এমন মন্তব্য ঘিরেই শোরগোল পড়েছে। যদিও সেই ভিডিওর সত্যতা যাচাই করেনি ক্যালকাটা নিউজ ডিজিটাল। 

প্রসঙ্গত, আগামী ২৮ শে অগাস্ট তৃণমূল ছাত্র পরিষদের প্রতিষ্ঠা দিবস, আর সেই প্রতিষ্ঠা দিবস উপলক্ষে নিউ ব্যারাকপুর শহর তৃণমূল ছাত্র পরিষদের পক্ষ থেকে একটি প্রস্তুতি সভা করা হয়। সেই মঞ্চেই পুর চেয়ারম্যান প্রবীর সাহার মন্তব্য ঘিরেই শুরু হয়েছে শোরগোল। তিনি সেদিন সভামঞ্চে বক্তব্য রাখতে গিয়ে বলেন, "চায়ের দোকানে তোলপাড় করে লাভ নেই। পার্থ চট্টোপাধ্যায় অন্যায় করেছে তৃণমূল তাকে কেটে বাদ দিয়ে দিয়েছে। শরীরের কোনও অংশে ক্যান্সার হলে কেটে বাদ দিয়ে দিতে হয়। পার্থ চট্টোপাধ্যায় সেই ক্যান্সার, তাই দল বাদ দিয়ে দিয়েছে। দল দলের মত চলছে।

ভিডিওর সত্যতা যাচাই করেনি ক্যালকাটা নিউজ ডিজিটাল

প্রসঙ্গত, তৃণমূল প্রাক্তন মন্ত্রী তথা প্রাক্তন শিক্ষামন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়ের গ্রেফতারির পরই অস্বস্তিতে শাসক দল। এরপরই তৃণমূলে তাঁর সব পদ থেকে অপসারিত করা হয়েছে। মমতা ক্যাবিনেট থেকেও সরানো হয়েছে তাঁকে।


Follow us on :