২৫ এপ্রিল, ২০২৪

Road: পুজোর আগে রাস্তা সংস্কারে উদ্যোগী কলকাতা পুরসভা
CN Webdesk      শেষ আপডেট: 2022-08-26 19:02:05   Share:   

সামনেই দুর্গা পুজো (durga puja), আর তার আগেই রাস্তা (road) সারাইয়ের কাজে গতি আনতে চাইছে কলকাতা পুর কর্তৃপক্ষ (Kolkata Municipal Authority)।  রাস্তার খানাখন্দ খুঁজতে রাতে শহরে ঘুরবেন মেয়র পারিষদও।

জানা যায়, পুজোর আগেই  রাস্তার সমস্ত খানাখন্দ ভরাট করা হবে। বুধবার থেকে সড়ক বিভাগের ডিজি রাস্তায় নেমেছেন।  এদিন মেয়র পারিষদ (সড়ক) অভিজিৎ মুখোপাধ‌যায় আশ্বাস দেন। তিনি জানান,  পুজোর আগে সমস্ত রাস্তা সংস্কারের কাজ শেষ করে ফেলা হবে। তিনি আরও জানান, বোরো ভিত্তিক রাস্তা সারাইয়ের কাজ চলছে। পুজোর আগে শহরে সমস্ত খানাখন্দ মেরামতি হয়ে যাবে। ইতিমধ্যে শহরে বেশ কয়েকটি রাস্তা চিহ্নিত করা হয়েছে। এদিকে পুজোর আগে সিআর এভিনিউ এবং রবীন্দ্র সরণী রাস্তা সারাইয়ের কাজ শুরু করতে চলেছে পুরসভা। জোকা ১৪৩ নম্বর ওয়ার্ডে চড়িয়ালখাল এমজি রোড থেকে জেমস লং সরণী রাস্তাও চওড়া করা হবে। 

উল্লেখ্য, গত ২৪ অগাস্ট মেয়র পারিষদ বৈঠকে এই প্রস্তাব পাশ হয়েছে। তবে পুজোর আগে যেখানে সামান্য রাস্তা খারাপ, সেই রাস্তায় প্যাচ ওয়ার্ক করা হবে। আর যেসব রাস্তা খুবই খারাপ অবস্থায় আছে সেটা পুরোপুরিভাবে সংস্কার করা হবে বলে জানালেন মেয়র পারিষদ সড়ক অভিজিৎ মুখোপাধ্যায়।


Follow us on :