ব্রেকিং নিউজ
CRPAF-closes-SSC-office-in-the-middle-of-the-night-on-high-court-orders-fearing-leakage-of-information
SSC: তথ্য লোপাটের আশঙ্কা, হাইকোর্টের নির্দেশে মাঝরাতেই এসএসসি অফিস ঘিরলো সিআরপিএফ

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-05-19 08:59:04


আদালতের নির্দেশ (court's order) মেনে বুধবার রাত ২.৫৫ মিনিট নাগাদ বিধাননগরের (Bidhannagar) আচার্য সদনে (Acharya Sadan ) পৌঁছল কেন্দ্রীয় বাহিনীর জওয়ানরা (CRPF)। রাত ৩টে নাগাদ দরজা খুলে ভেতরে প্রবেশ করলেন সিআরপিএফ জওয়ানরা। আচার্য সদনের দুটি গেটের সামনে পাহারায় দাঁড়ালেন তাঁরা। তার আগে প্রথমে ঢুকতে দেওয়া হয়নি তাঁদের। গেট বন্ধ ছিল। শেষমেশ পাঁচিল টপকে ভিতরে প্রবেশ করে এসএসসি (SSC Building) ভবনের দখল নেয় সিআরপিএফ।

অন্যদিকে, ওই আচার্য সদনের ভিততে রাজ্য পুলিসের যাঁরা কর্মরত ছিলেন, তাঁদের ছাড়া বাইরে থেকে আর কেউ ভিতরে প্রবেশ করতে পারবেন না। বা ভিতর থেকে বাইরে কেউ বেরোতে পারবেন না। সিবিআই ছাড়া কাউকে প্রবেশ করতে দেওয়া হবে না। এমনই নিষেধাজ্ঞা জারি করেছে।

হাইকোর্টের নির্দেশ অনুযায়ী কেন্দ্রীয় বাহিনী বৃহস্পতিবার দুপুর ১টা পর্যন্ত এসএসসি অফিস ঘেরাও করে থাকবে। দুপুর ১২টার মধ্যে এসএসসি-র সচিবকে (Secretary of SSC) সিসিটিভি ফুটেজ (CCTV Footage) আনার নির্দেশ দিল আদালত।

উল্লেখ্য, এসএসসি অফিসে থাকা তথ্যের নিরাপত্তার দাবিতে একটি মামলা হয় বিচারপতি অভিজিৎ গঙ্গোপাধ্যায়ের (Justice Avijit Gangopadhyay) বেঞ্চে।রাতে সেই মামলার শুনানি শুরু হয় কলকাতা হাই কোর্টে। মাঝরাতে সেই মামলায় বিচারপতি নির্দেশ দেন রাত সাড়ে বারোটার মধ্যে এসএসসির দফতর আচার্য সদন ঘিরে ফেলবে সিআরপিএফ। চলবে নজরদারি।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন