ব্রেকিং নিউজ
CM-shows-displeasure-over-baguiati-twin-murder-case-and-scolds-DGP-for-incompetency
Nabanna: বাগুইআটি-কাণ্ডে নবান্নে ক্ষোভপ্রকাশ মুখ্যমন্ত্রীর, 'ন্যূনতম সমন্বয় নেই কেন', ডিজিকে প্রশ্ন

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-09-07 17:43:40


বুধবার নবান্নে (Nabanna) মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee) একটি প্রশাসনিক বৈঠক করেন। এদিনের বৈঠকে ভার্চুয়ালি উপস্থিত ছিলেন বিভিন্ন দফতরের সচিব-সহ সিনিয়র আধিকারিকরা। এছাড়াও বিএলআরও-রাও এই বৈঠকে উপস্থিত ছিলেন। পাশাপাশি পুজোর পরেই পঞ্চায়েত নির্বাচনের দিন ঘোষণা হতে পারে। তার আগে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের এই বৈঠক অত্যন্ত তাৎপর্যপূর্ণ, এমনটাই মনে করা হচ্ছে।

এদিন নবান্নের পর্যালোচনামূলক বৈঠক থেকে কড়া বার্তা দেন মুখ্যমন্ত্রী। তিনি বলেন, "কোনও অভিযোগই যেন ফাইল চাপা হয়ে পড়ে না থাকে। সচিবালয়ে কোনও অভিযোগ এলে ৭ দিনের মধ্যে করতে হবে নিষ্পত্তি। সচিবালয়ের পাশাপাশি পঞ্চায়েত বা জেলা পরিষদ স্তরেও কোনও অভিযোগ এলে তা সমাধান করতে হবে নির্দিষ্ট সময়ের মধ্যেই।" এদিন রিভিউ বৈঠকের শুরুতেই আইন শৃঙ্খলা নিয়ে ক্ষোভ প্রকাশ করেন মুখ্যমন্ত্রী। একই সঙ্গে বাগুইহাটির ঘটনা নিয়ে ডিজিকে ডেকে ক্ষোভ উগরে দেন মুখ্যমন্ত্রী। কেন ১৩ দিন দেহ পড়ে থাকল? সমন্বয়ের অভাব হল কেন? কমিশনারকে জিজ্ঞাস করলেন মুখ্যমন্ত্রী। ডিজির ওপরেও ক্ষোভ প্রকাশ করেন মুখ্যমন্ত্রী।

তিনি ডিজি-র উদ্দেশ্যে বলেন, "বেআইনি কিছু সহ্য করব না। ৭ দিন সময় দিলাম সমন্বয় ফিরিয়ে আনার জন্য যা করার করুন।" অন্যদিকে নিয়োগ নিয়ে রাজ্যের মন্ত্রীদের সতর্ক করেছেন মমতা বন্দ্যোপাধ্যায়। তিনি বলেন, "স্থায়ী হোক বা অস্থায়ী, সরকারি নিয়ম মেনে অনুমতি নিয়েই নিয়োগ করতে হবে। অনুমতি ছাড়া কোনও নিয়োগ নয়।" নিয়োগের আগে প্রতিটি দফতরের নির্দিষ্ট কমিটির থেকে অনুমতি নিতে হবে বলেও কড়া বার্তা দিয়েছেন মুখ্যমন্ত্রী৷ বর্তমান শিক্ষামন্ত্রী ব্রাত্য বসুকেই বিশেষ করে সতর্ক করেন মুখ্যমন্ত্রী৷ 






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন